scorecardresearch

বড় খবর

অভিজাত ফ্ল্যাটে অশ্লীলতার সীমা ছাড়াল পড়ুয়ারা, ভিডিও ভাইরাল হতেই তৎপর পুলিশ

এক ছাত্রের ব্যক্তিগত মোবাইল থেকে ফুটেজটি সম্প্রতি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অভিজাত ফ্ল্যাটে অশ্লীলতার সীমা ছাড়াল পড়ুয়ারা, ভিডিও ভাইরাল হতেই তৎপর পুলিশ
প্রতীকী ছবি

অভিজাত অ্যাপার্টমেন্টে চুমু প্রতিযোগিতায় মেতে শহরের নামী কলেজের পড়ুয়ারা। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে কলেজ ইউনিফর্মেই অভিজাত এলাকায় বহুতলে চুমু প্রতিযোগিতার আসরে চুমু খেতে মত্ত ছিলেন এক ছাত্র এবং কলেজেরই এক ছাত্রী। পাশেই অন্যান্য সহপাঠীরা উল্লাসে মেতে উঠেছিল। ঘটনাটি মাস ছয়েকের পুরনো হলেও কোন ছাত্রের ব্যক্তিগত মোবাইল থেকে ফুটেজটি সম্প্রতি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ব্যাঙ্গালুরুতে। শহরের অভিজাত এলাকায় এমন ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই ছিঃ ছিঃ করেছেন বহুতলের আবাসিকরা। ইতিমধ্যেই পুলিশ এই ঘটনায় যুক্ত এক ছাত্রকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। শহরের পুলিশ কমিশনার এন শশী কুমার বলেছেন, ঘটনাটি ছ মাস আগে একটি অভিজাত ফ্ল্যাটে ঘটে। এক ছাত্র ভিডিওটি হোয়াটসঅ্যাপে রেখেছিল, যা পরে ভাইরাল হয়ে যায়। কলেজ কর্তৃপক্ষ এই ঘটনায় রীতিমত অস্বস্তিতে পড়েছে। তড়িঘড়ি বরখাস্ত করা হয়েছে ঘটনায় জড়িত সকলকেই।

আরও পড়ুন: [চলন্ত মেট্রো’য় ইন্সটা রিলস, নাচের ভিডিও ভাইরাল হতেই বিপাকে যুবতী]

যদিও এব্যাপারে পড়ুয়াদের অভিভাবকরা এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করেনি। পুলিশ কমিশনার এন শশী কুমার আরও জানিয়েছেন, শহরের এমন প্রাইভেট পার্টির ব্যাপারে পুলিশ তল্লাশি অভিযান শুরু করবে। সেই সঙ্গে সেদিনের ঘটনায় জড়িত ছাত্র ছাত্রীরা মাদক সেবন করেছিল তা খতিয়ে দেখা দেখা হচ্ছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Student detained after kissing video goes viral in karnataka