scorecardresearch

বড় খবর

ফুটবল জ্বরে কাবু খুদে পড়ুয়াও, আর্জেন্টিনার ম্যাচ দেখতে স্কুলে ছুটির আবেদন

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ছাত্রের এই চিঠি এখন দারুণ ভাবেই ভাইরাল।

ফুটবল জ্বরে কাবু খুদে পড়ুয়াও, আর্জেন্টিনার ম্যাচ দেখতে স্কুলে ছুটির আবেদন

ফুটবল যুদ্ধ চলছে কাতারে। ফুটবল জ্বরে কাবু কাতার থেকে কলকাতা। বিশ্বকাপ উপলক্ষে সেজে উঠেছে ভারতও। ভারতে ফুটবলপ্রেমীর সংখ্যা হাতে গুণে শেষ করা যাবে না। তাতে সামিল এক খুদে স্কুল পড়ুয়াও। স্রেফ ফুটবল ম্যাচ দেখবে বলে স্কুলের অধ্যক্ষকে লিখছেন চিঠি। আর সেই চিঠির বয়ান এখন ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি কিছু যুবক ফুটবল ম্যাচ দেখার জন্য আস্ত একটি বাড়ি কিনেছে কাতারে বলে খবর পাওয়া যাচ্ছে।

সম্প্রতি ফুটবল ম্যাচ দেখতে স্কুল থেকে ছুটি চেয়েছে এক ছাত্র। এই ছাত্রের চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মানুষজন খুদে পড়ুয়ার এই চিঠি দারুণ ভাবে পছন্দ করছেন।   আসলে, কেরালার পঞ্চম শ্রেণির ছাত্র পার্থিব মঙ্গলবার আর্জেন্টিনা এবং সৌদি আরবের মধ্যে ফিফা বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য ছুটির আবেদন জানিয়ে একটি চিঠি লেখে।

আরও পড়ুন: [ মুহুর্মুহু মিসাইল হানা, অন্ধকারেই চলছে শিশুর হার্ট সার্জারি, দেখুন হাড়হিম করা ভিডিও ]

চিঠির একটি কপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তথ্য অনুযায়ী, কেরালার কোঝিকোড়ের বাসিন্দা সুনীল কুমার তার ছেলে পার্থিবের জন্য অর্ধদিনের ছুটির অনুরোধ জানিয়ে একটি চিঠি লিখেছিলেন। পার্থিব ফুটবল দেখতে ও খেলতে দারুণ পছন্দ করেন। আর্জেন্টিনার বড় সাপোর্টার বাবা-ছেলে দুজনেই। আর্জেন্টিনার ম্যাচ মানেই টানটান উত্তেজনা। আর সেই উদ্দীপনা চেটেপুটে উপভোগ করতেই স্কুলে ছুটির আবেদন ছাত্রের।ইনস্টাগ্রাম ও ফেসবুকেও শেয়ার করা হচ্ছে এই ছবি। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ছাত্রের এই চিঠি এখন দারুণ ভাবেই ভাইরাল।

যদিও সেই ম্যাচে চ্যাম্পিয়ান হওয়ার অন্যতম সেরা দাবিদার আর্জেন্টিনাকে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। ফুটবলপ্রেমীরা বলছেন, বিশ্ব ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা অঘটন। ঐতিহাসিক জয়ের আনন্দে ২৩শে নভেম্বর সৌদি আরবে সরকারি ছুটি ঘোষণা করা হয়। ২-১ গোলের ব্যবধানে প্রথম ম্যাচটি জিতেছে সৌদি আরব। অন্যদিকে আজ মাঠে নামতে চলছে আর্জেন্টিনা। আজকের প্রতিপক্ষ মেক্সিকো। আজকের ম্যাচ আর্জেন্টিনার কাছে যেন ফাইনাল। ক্ষত সারিয়ে ফিরতে পারবে কি আর্জেন্টিনা? কোটি কোটি ভক্তের প্রশ্ন!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Student wrote application to teacher to watch football match letter went viral on social media