scorecardresearch

বড় খবর

শিক্ষক নিয়োগের পরীক্ষায় হল টিকিটে সানি লিওনের ছবি, নেটপাড়ায় হুলস্থূল!

ভাইরাল ছবি ঘিরে হুলস্থূল নেটপাড়ায়

শিক্ষক নিয়োগের পরীক্ষায় হল টিকিটে সানি লিওনের ছবি, নেটপাড়ায় হুলস্থূল!
অ্যাডমিট কার্ডে ‘সানি লিওন’! ভাইরাল ছবি ঘিরে হুলস্থূল নেটপাড়ায়

অ্যাডমিট কার্ডের ছবিতে সানি লিওন। মুহূর্তেই সেই অ্যাডমিট কার্ডের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। খবর সামনে আসতেই হুলস্থূল। এমন ছবি দেখে মানুষজন একেবারে হতবাক হয়ে গেছেন। আপনি নিশ্চয়ই ভাবছেন অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি এল কোথা থেকে। এখন এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে এবং ব্যবহারকারীরা এই ঘটনায় অবাক, জেনে নিন পুরো বিষয়টি কী?

অদ্ভুত এই ঘটনাটি কর্ণাটকের। যেখানে শিক্ষক নিয়োগ পরীক্ষার সময় এক শিক্ষার্থী তার ছবির পরিবর্তে অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি দেখে অবাক হয়ে যান। তিনি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না, কীভাবে এমন হল? কর্ণাটক কংগ্রেসের সোশ্যাল মিডিয়া চেয়ারপার্সন বিআর নাইডু বিষয়টি টুইটারে শেয়ার করেছেন।

তিনি লিখেছেন, রাজ্যের শিক্ষা দফতর অ্যাডমিট কার্ডে প্রার্থীর বদলে বলি তারকার ছবি ছাপিয়েছে। এ বিষয় নিয়ে তিনি তীব্র প্রতিবাদও জানিয়েছে কর্ণাটক কংগ্রেস। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই বিষয়টি নিয়ে নেহাত মজা করলেও এমন ঘটনায় বিস্ময় প্রকাশ করছেন শিক্ষক সমাজ। কর্ণাটক কংগ্রেস এই বিষয় নিয়ে বোম্মাই সরকারকে তুলোধোনা করেছে।

আরও পড়ুন: [ প্রেমকে পরিণতি দিতেই ‘লিঙ্গ বদল’! ছাত্রীকেই বিয়ে স্কুল শিক্ষিকার, কাহিনী ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ]

কর্ণাটকের শিক্ষক নিয়োগ পরীক্ষায় অদ্ভুত ঘটনাকে কেন্দ্র করে শাসক-বিরোধী তরজা অব্যাহত। পরীক্ষা দিতে যাওয়া এক পরীক্ষার্থীর অ্যাডমিট কার্ডে বলিউড অভিনেত্রী সানি লিওনের একটি ছবিকে কেন্দ্র করে হুলস্থূল পড়ে যায়। কী করে অ্যাডমিট কার্ডে পরীক্ষার্থীর ছবির বদলে সানি লিওনের ছবি এল তা খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য শিক্ষা দফতর।

কর্ণাটকের শিক্ষামন্ত্রী বিসি নাগেশের কার্যালয় এই বিষয়ে একটি বিবৃতি জারি করেছে। বিবৃতিতে বলা হয়েছে, ” ফর্ম পূরণ করার সময় প্রার্থীকে একটি ছবি আপলোড করতে হয়। সিস্টেমে যে ছবি আপলোড করা হয় সেই ছবিই অ্যাডমিট কার্ডে আসে”। শিক্ষামন্ত্রীর বক্তব্য অনুযায়ী, প্রার্থীর ফর্ম পূরণ করেছিলেন তার স্বামীর এক বন্ধু। প্রার্থী চিকমাগালুর জেলার বাসিন্দা। শিবমোগায় শিক্ষক পদের জন্য আবেদন করেছিলেন তিনি।গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Sunny leone bold pic on karnataka teachers recruitment examination