scorecardresearch

বড় খবর

লক্ষ্যে অবিচল থেকে খালি পায়েই খাবার ডেলিভারি, যুবকের কাহিনীতে গর্ব হবে!

সুইগি ডেলিভারির এজেন্টের সেই গল্প এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

লক্ষ্যে অবিচল থেকে খালি পায়েই খাবার ডেলিভারি, যুবকের কাহিনীতে গর্ব হবে!
লক্ষ্যে অবিচল থেকে খালি পায়েই খাবার ডেলিভারি, যুবকের কাহিনীতে গর্ব হবে!

আজকাল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে অনুপ্রেরণামূলক গল্পের অভাব নেই। সেই গল্পগুলি মানুষের মন ছুঁয়ে যায়। সম্প্রতি, একজন সুইগি ডেলিভারি এজেন্টের কাহিনী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  খাবার পৌঁছাতে গিয়ে একজন গ্রাহকের চোখে পড়ে ওই ডেলিভারি এজেন্ট খালি পায়ে কাজ করছেন।  লিঙ্কডইনে সেই এজেন্টের অনুপ্রেরণার গল্প শেয়ার করার সিদ্ধান্ত নেন তিনি, ডেলিভারি এজেন্টের কাহিনী তুলে ধরা মাত্রই তা ভাইরাল হয়ে যায়।  লিঙ্কডইন ব্যবহারকারী তারিক খান সুইগি ডেলিভারির এজেন্টের সেই গল্প তুলে ধরেছেন যিনি খালি পায়ে কাজ করছিলেন।

জানা গিয়েছে সেদিনই ওই ডেলিভারি এজেন্ট এক দুর্ঘটনার কবলে পড়েন। তার পা এবং গোড়ালি এমন ভাবে ফুলে যায় যে তার জুতো পায়ে পড়ার মত অবস্থা নেই তার। একথা শুনেই তারিক তাকে বিশ্রামের পরামর্শ দেন।  তখন ডেলিভারি এজেন্ট হেসে তাকে বলেন,  ‘সেই পরিবারের একমাত্র রোজগেরে। তার পরিবারের মুখে অন্ন তুলে দিতে বিশ্রামের অবকাশ নেই’।  

এরপর তারিক সেই এজেন্টের অনুপ্রেরণামূলক গল্প সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সিদ্ধান্ত নেন। তিনি লিঙ্কডইন-এ সেই ডেলিভারি এজেন্টের একটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘এইমাত্র একজন সুইগি ডেলিভারি এজেন্টের সঙ্গে দেখা হয় যিনি খালি পায়ে খাবার ডেলিভারি করে চলেছেন’। এর পাশাপাশি সেই এজেন্টের সঙ্গে কথোপকথনের কিছু অংশ তাঁর সেই পোস্টে তুলে ধরেন।

আরও পড়ুন: [ হাসপাতালেই পড়ুয়াকে লক্ষ্য করে পরপর গুলি, চরম আতঙ্কে রোগী-পরিজনরা ]

ডেলিভারি এজেন্টকে খালি পায়ে ডেলিভারি করার কারণ সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘দুর্ঘটনার কারণে তার পা ও গোড়ালি ফুলে গেছে। আমি উত্তর দিলাম, তাহলে কাজ না করে বিশ্রাম নিতে হবে। তিনি হেসে বললেন যে আমার একটি পরিবার আছে। তাদের মুখে খাবার তুলে দিতে হবে।  তিনি লিফট থেকে বেরিয়ে বললেন, ‘শুভ সন্ধ্যা স্যার’।

তার এই কাহিনী তুলে ধরার পাশাপাশি তারিক লোকেদের কাছে সেই ডেলিভারি এজেন্টকে আর্থিকভাবে সাহায্য করার আহ্বান জানান। তারিক খান তার পোস্টে একটি মন্তব্য পিন করে বলেছেন, ‘যে কেউ এই লোকটিকে সাহায্য করতে চান তারা আমাকে ইনবক্স করতে পারেন এবং আমি আপনাকে তার Paytm নম্বর দিতে পারি। ওনার সাহায্য দরকার’ !

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Swiggy delivery driver came to give food barefoot man cry after hearing his problems