scorecardresearch

বড় খবর

ভাঙা বালতি-মগেই সুরের জাদুতে মন জিতে নিল এই যুবক, ভিডিও ভাইরাল

বিরল প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ভাঙা বালতি-মগেই সুরের জাদুতে মন জিতে নিল এই যুবক, ভিডিও ভাইরাল
প্রতীকী ছবি

রানাঘাট স্টেশনের রানু মন্ডল থেকে কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর, সকলেই খ্যাত হয়েছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অনেকেই লাইম লাইটের শিরোনামে এসেছেন। অনেকেই বর্তমানে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক যুবককে দেখা যাচ্ছে পুরনো বালতি, রঙের টিন ব্যবহার করে অদ্ভুত দক্ষতার সঙ্গে সুর তুলছেন। একেবারে অবিকল ড্রাম বাজানোর ভঙ্গিতে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে পরনে গেঞ্জি-প্যান্ট পরে পুরনো বালতি, রঙের টিনত, মগ ব্যবহার করে কাঠির সাহায্যে তাতে সুর তুলছেন। সুরের জাদু মুগ্ধ করেছে লক্ষ লক্ষ দর্শককে। কোন অনুষ্ঠান শুরুর আগে যে ভাবে ড্রামার আগে ভাগেই প্রস্তুতি সেরে নেন, ঠিক তেমনই ভঙ্গিতে নিজের প্রস্তুতি সেরে নিয়ে সুরের জাদুতে নেটদুনিয়ায় ঝড় তুলেছে। এমনই এক বিরল প্রতিভার ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যদিও ভিডিওটি কবেকার এবং কোথায় শ্যুট করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন: বাঁদরকে বাঁচাতে সিপিআর, ব্যক্তির মহানুভবতাকে ধন্য ধন্য করছেন নেটিজেনরা

https://fb.watch/d5mk4AEFTn/

তবে এই ভিডিও ভাইরাল হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওতে কয়েক হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই যুবকের এমন প্রতিভার তারিফ করেছেন। অনেকে যুবককে বড় মঞ্চে নিজের পারফরম্যান্স তুলে ধরারও অনুরোধ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Talent doesnt require any expensive instruments video of young boy goes viral