scorecardresearch

বড় খবর

বিয়ের জন্য হন্যে হয়ে ঘুরছেন ইঞ্জিনিয়ার পাত্র, শহর জুড়ে পোস্টারের ছড়াছড়ি

বিয়ের জন্য পাঁচ বছর ধরে চেষ্টা! ব্যর্থ হয়ে অভিনব পন্থা নিয়েছে তামিলনাডুর বছর ২৭ এর এক যুবক।

বিয়ের জন্য হন্যে হয়ে ঘুরছেন ইঞ্জিনিয়ার পাত্র, শহর জুড়ে পোস্টারের ছড়াছড়ি
প্রতীকী ছবি

বিয়ের জন্য পাঁচ বছর ধরে চেষ্টা! ব্যর্থ হয়ে অভিনব পন্থা নিয়েছে তামিলনাডুর বছর ২৭ এর এক যুবক। শহর জুড়ে বড় বড় ব্যানার দিয়ে নিজের যোগ্যতা, পেশার বিবরণ, বেতন সবকিছুই উল্লেখ করা রয়েছে তাতে। এমন ব্যানার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে তাজ্জব নেটিজেনরা।

জানা গিয়েছে বছর ২৭ এর ওই যুবকের নাম জগান। মাদুরাইয়ের দেওয়াল জুড়েই তার পোস্টার। আর সেই পোস্টারের মুল বিষয় পাত্রী চাই! ব্যনারে জগান নিজের একটি ডেনিম শার্ট পরা ছবিও দিয়েছেন। তিনি পোস্টে লিখেছেন, ‘আমি গত পাঁচ বছর ধরে পাত্রী খুঁজছি, কিন্তু মনের মত পাত্রী পাইনি’।

আমি নিজে কাজের সুবাদে রোজ পোস্টার ডিজাইন করি। আমি ভাবলাম কেন আমি আমার নিজের জন্য পাত্রীর সন্ধান করে ব্যানার ডিজাইন করতে পারিনা?” জগান দুঃখ করে বলেন, ‘অনেকেই রয়েছেন যারা পাত্রী খোঁজার প্রতিশ্রুতি দিয়ে তার কাছ থেকে টাকাও নিয়েছিল কিন্তু পাত্রী জোগাড় করে দেননি’। আর তারপরই এই অভিনব পোস্টার ডিজাইন করেন তিনি।

wedding posters, wedding billboard ads, tamil man wedding poster ad, madurai man wedding poster, indian express" />
জগানের সেই ভাইরাল বিজ্ঞাপন

আরও পড়ুন : [উপযুক্ত পাত্র চাই, কিন্তু স্কুল শিক্ষক নয়, বিয়ের বিজ্ঞাপনেও নিয়োগ দুর্নীতির ছায়া]

সেই সঙ্গে তিনি বলেন “আমি মনে করি যারা ৯০-এর দশকে জন্মেছিলেন তাদের জন্য এটা একটি কঠিন সময়,” তিনি বলেন, আমাকে তাকে প্র্যাঙ্কও করা হয়েছিল। লোকে আমাকে নিয়ে অনেক উপহাস করেছেন কিন্তু সে সবে আমি আমি পাত্তা দিই না… তারা আমার পোস্টার দেখে সোশ্যাল মিডিয়ায় অনেক মেম তৈরি হয়েছে, কিন্তু আমি এসব বিষয়ে কোনভাবেই পাত্তা দিই না।

আরও পড়ুন: [Alia Bhatt Pregnancy: বিয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর, মা হতে চলেছেন আলিয়া]

জগান আরও বলেন যে ‘কোন পাত্রী তার এই পোস্টার দেখে তাকে বিয়ে করতে রাজী হলে তিনি তার কাছে কৃতজ্ঞ থাকবেন’। এদিকে জগানের এই পোস্টার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই পোস্টার ইস্যুতে জগানকে বিদ্ধ করতে ছাড়েননি। তবে অনেকেই জগানের আক্ষেপ বুঝে তার জন্য পাত্রী খোঁজারও প্রতিশ্রুতি দিয়েছেন। তবে বিজ্ঞাপনে জগান নিজের বেতনের উল্লেখ করতেও ভোলেননি। তিনি জানিয়েছেন তাঁর বেতন মাসিক ৪০ হাজার টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tamil nadu man goes viral after putting up posters looking for bride