কী এমন অপরাধ যে চার বছরের দুই পড়ুয়ার মুখ জুড়ে সেলোটেপ লাগিয়ে দিলেন শিক্ষিকা?

ঘটনাটি ঘটেছে গুরগাঁও-এর একটি স্কুলে। এদিন স্কুলে ক্লাস চলাকালীন কথা বলছিল ওই খুদেরা। তাদের থামাতে এমন মারাত্মক পন্থা বেছে নিলেন শ্রেণি শিক্ষিকা।

By: PTI Gurgaon  December 8, 2018, 8:45:09 PM

ক্লাসে চুপ করাতে লোয়ার কেজি-র দুই শিশুর মুখে সেলোটেপ আটকে দিলেন শিক্ষিকা। ঘটনার অভিযোগে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে অভিযুক্তকে। শনিবার তাঁকে বরখাস্ত করার কথা জানিয়েছেন স্কুল কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে গুরগাঁও-এর একটি প্রাইমারি স্কুলে। এদিন স্কুলে ক্লাস চলাকালীন কথা বলছিল ওই খুদেরা। তাই ক্লাসকে থামাতে এমন মারাত্মক পন্থা বেছে নিলেন শ্রেণি শিক্ষিকা।

ঘটনাটি আসলে অক্টোবর মাসের। পরে তা ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। এরপরই কোনওভাবে সেই ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে। স্বাভাবিকভাবেই শিক্ষিকার এমন আচরণে ক্ষোভে ফেটে পড়েন অনেকেই।

আরও পড়ুন: দু’ডলারের দই চোর ধরতে ১৮ হাজার ডলারের DNA টেস্ট করালো পুলিশ

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ক্লাস চলছে, এবং দুজন চার বছর বয়সী পড়ুয়ার মুখের পুরো অংশে সেলোটেপ লাগিয়ে দিচ্ছেন শিক্ষিকা। এই পড়ুয়াদের মধ্যে একটি ছেলে এবং অন্যজন মেয়ে। এই ঘটনার পরই স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান ওই দুই খুদের অভিভাবকেরা। এরপরেই অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড করা হয় ওই শিক্ষিকাকে।

এ প্রসঙ্গে গুরুরাজ স্কুলের প্রধান শিক্ষিকা বলেন, “ওই দুই পড়ুয়ার অভিভাবকদের অভিযোগের ভিত্তিতেই কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে এবং ওই অভিযুক্ত শিক্ষিকাকে সাসপেন্ড করে দেওয়া হয়েছে ইতিমধ্যেই।”

এ প্রসঙ্গে অভিযুক্ত শিক্ষিকার দাবি, ওই দুই ছাত্র-ছাত্রী গোটা ক্লাসকে বিরক্ত করছিল এবং অশ্লীল ভাষাও ব্যবহার করছিল। সেই কারণেই তিনি এমন কাজ করেছেন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Teacher suspended for taping mouths of primary students

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ধর্মঘট আপডেট
X