ডোনাল্ড ট্রাম্পের পেছনে দাঁড়িয়েই মুখ বেঁকালেন এই তরুণ, তারপর কী হল?

ট্রাম্পের বক্তৃতার সময় মুখ ভেঙিয়ে চলেছে ওই তরুণ। কখনও অবাক হয়ে ভ্রু তুলছে, কখনও বিস্ময়ে ঠোঁট কামড়াচ্ছে। জানা গিয়েছে বিলিংস ওয়েস্ট হাইস্কুলের ওই ছাত্রের নাম টাইলার লিনফেস্টি।

By: Kolkata  September 10, 2018, 7:45:38 PM

বৃহস্পতিবার মন্টানার বিলিংসে রিমরক অটো এরিনায় এক সভায় বক্তৃতা দিচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তাঁর পিছনে লাল টুপির ভিড়। এই অবধি সব ঠিকই ছিল। তবে গোলমাল বাঁধলো সমর্থকের ভিড়ে লুকিয়ে থাকা একটা মুখ নিয়েই। ট্রাম্পের ঠিক পিছনেই দাঁড়িয়ে ছিল বছর সতেরোর একটি তরুণ। হঠাৎই সে বিখ্যাত হয়ে গেল এক ধাক্কায়, কারণটা জানলে আপনিও হাসবেন। ট্রাম্পের বক্তৃতার সময় মুখ ভেঙিয়ে চলেছে ওই তরুণ। কখনও অবাক হয়ে ভ্রু তুলছে, কখনও বিস্ময়ে ঠোঁট কামড়াচ্ছে। জানা গিয়েছে বিলিংস ওয়েস্ট হাইস্কুলের ওই ছাত্রের নাম টাইলার লিনফেস্টি।

আরও পড়ুন: কেন ১০ হাজার মার্কিন ডলার দান করলেন আলিম দার

টাইলার অবশ্য বলছে, ট্রাম্পকে বিদ্রুপ করার উদ্দেশ্যে সে ওখানে দাঁড়ায়নি। ভিডিও-তে যা দেখা গিয়েছে সবটাই নিজে থেকে প্রকাশ পেয়েছে, ইচ্ছে করে কিছুই করেনি। সে আরও জানায়, মার্কিন প্রেসিডেন্টের কিছু কথা মানলেও সব কথা মানতে পারেনি। তাই স্বাভাবিকভাবেই এই মুখভঙ্গি বেরিয়ে এসেছে। টাইলারের সঙ্গে তার বন্ধুরাও উপস্থিত ছিল সেখানে। সে জানায়, লাকি ড্র-তেই নাম উঠেছে তার। তাই সে ওখানে দাঁড়াতে পেরেছিল। এমনকী প্রেসিডেন্টের সঙ্গে হাত মেলানোরও সুযোগ হয়।

সম্প্রতি ওই তরুণের মুখভঙ্গীর ওই ছবি ভাইরাল হয়েছে স্যোশাল সাইটে। আপাতত #চেকশার্টেরছেলেটা এই হ্যাশট্যাগ ঘুরছে টুইটারে। আপনিও দেখুন সেই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Teen kicked out of trumps rally for overly dramatic expressions says they were completely genuine

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X