scorecardresearch

বড় খবর

এটিএম থেকে বেরোচ্ছে একের পর এক ৫০০ টাকার নোট! ভূতুরে কাণ্ডে তোলপাড় শহর

মুহূর্তেই এই খবর ছড়িয়ে পড়ে। দূর-দূরান্ত থেকে মানুষজন এটিএমের সামনে এসে ভিড় জমান।

ATM, viral, Extra Cash, এটিএম, Maharashtra
এটিএম থেকে বেরোচ্ছে একের পর এক ৫০০ টাকার নোট! ভুতুরে কাণ্ডে তোলপাড় শহর

এটিএম থেকে বেরোচ্ছে একের পর এক ৫০০ টাকার নোট। এই খবর চাউর হতেই শহর জুড়েই তোলপাড় পড়ে যায়। মানুষ জন দূর-দূরান্ত থেকে এসে এটিএমের সামনে লাইন দিতে থাকেন। মহারাষ্ট্রের নাগপুর জেলায় ঘটেছে এমনই এক আজব ঘটনা। ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানিয়েছে প্রযুক্তিগত ত্রুটির কারণেই এটি এম থেকে একের পর এক ৫০০ টাকার নোট বেরিয়ে আসছিল।

ঘটনার সূত্রপাত গতকাল দুপুরে। এক ব্যক্তি মহারাষ্ট্রের নাগপুর জেলার খাপারখেদা শহরের একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএমে আসেন টাকা তুলতে। তিনি ৫০০ টাকা তুলতে গিয়ে তাঁর হাতে হাতে ৫০০ টাকার ৫ টি নোট। মুহূর্তেই এই খবর ছড়িয়ে পড়ে। দূর-দূরান্ত থেকে মানুষজন এটিএমের সামনে এসে ভিড় জমান। কিছুক্ষণের মধ্যেই এটিএমের সামনে লম্বা লাইন চোখে পড়ে।

স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে ব্যঙ্ক কর্তৃপক্ষ পুলিশে খবর না দেওয়া পর্যন্ত মানুষ জন সেই এটিএম থেকে টাকা তুলতে থাকেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। সূত্রের খবর অনুসারে জানা গিয়েছে ব্যঙ্ক কর্মচারীর ভুলেই এমন ঘটনা ঘটেছে।  এটিমের ১০০ টাকার ট্রে’তে ৫০০ টাকার নোট ভুল করে রেখে আসেন ওই কর্মচারী আর তাতে করেই বাঁধে বিপত্তি। যদিও ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে প্রযুক্তিগত ত্রুটির কারণেই এই ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন: [ছোলে-ভাটুরে থেকে লাফ মারল জ্যান্ত টিকটিকি, পুলিশ ডাকলেন ক্ষুব্ধ গ্রাহক]

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This atm in maharashtra dispenses 5 times extra cash know what happens next