অনাথ শিশুদের জন্য একেবারে ফ্রি’তে কেক, দোকানিকে ধন্য ধন্য করছেন সকলেই!

এই মর্মে দোকানে একটি নোটিশও টানানো হয়েছে।

অনাথ শিশুদের জন্য একেবারে ফ্রি’তে কেক, দোকানিকে ধন্য ধন্য করছেন সকলেই!
রাখির বিশেষ দিনে কেক একেবারে ফ্রি! অনাথ শিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব উদ্যোগ দোকানির

মাত্র একটা ছবি! যা হাসি ফুটিয়েছে কয়েকশো অনাথ শিশুর মুখে। হ্যাঁ বছরের এই বিশেষ খুশির দিনে অনাথ শিশুদের জন্য একবারে ফ্রি’ তে কেক সঙ্গে মিষ্টির বাক্স বিতরণ উত্তরপ্রদেশের এক কেক বিক্রেতার। আর তাঁর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের সকল স্তরের মানুষ। দোকানির কথায়, অনাথ শিশুদের জন্য কিছু করতে পেরে ভাল লাগছে। তাদের মুখের হাসিটাও অনেক দামি আমার কাছে।

রাখির বিশেষ এই দিনে উত্তর প্রদেশের এক মিষ্টির দোকান বিনামূল্যে অনাথ শিশুদের জন্য কেক ও মিষ্টি বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছে। এই মর্মে দোকানে একটি নোটিশও টানানো হয়েছে। আই সেই ছবিই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আইএএস আধিকারিক অবনীশ শরণ এই ছবিটি তার টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। অজস্র মানুষ দোকানির এই মহানুভবতাকে কুর্ণিশ জানিয়েছেন।

আরও পড়ুন: [ মা-ছেলের অভাবনীয় সাফল্য, সরকারি চাকরি পেয়ে চমক বিন্দু’র ]

ভাইরাল হওয়া ছবিতে, কেক কাউন্টারের গায়ে হিন্দিতে লেখা, ফ্রি, ফ্রি ফ্রি! একেবারে বিনামূল্যে অনাথ শিশুদের জন্য কেক বিতরণ”। উত্তরপ্রদেশের দেবারিয়ার কনক সুইটসের এই উদ্যোগ এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। এই ছবি শেয়ার করে আইএএস আধিকারিক অবনীশ শরণ ক্যাপশনে লিখেছেন “দোকানের মালিকের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা,”। টুইটারে এই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষ রিটুইট করেছেন। সেই সঙ্গে নেটিজেনরা অজস্র মন্তব্য করেছেন এই পোস্ট ঘিরে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This confectionery in uttar pradesh offers free cakes to orphans

Next Story
মা-ছেলের অভাবনীয় সাফল্য, সরকারি চাকরি পেয়ে চমক বিন্দু’র