scorecardresearch

পা ছুঁতেই সটান দাঁড়িয়ে আর্শীবাদ ভক্তকে, গণেশ চতুর্থীতে অবাক করা কাণ্ড!  

এই ভিডিও গণেশ চতুর্থীর সেরা আকর্ষণে পরিণত হয়েছে।

পা ছুঁতেই সটান দাঁড়িয়ে আর্শীবাদ ভক্তকে, গণেশ চতুর্থীতে অবাক করা কাণ্ড!  
পা ছুঁতেই সটান দাঁড়িয়ে আর্শীবাদ ভক্তকে, গণেশের কাণ্ডে অবাক সকলে

অব্যাহত ‘পুষ্পা ট্রেন্ড’!  আল্লু অর্জুনের স্টাইলে গণেশ মূর্তিতে যখন একদিকে তোলপাড়  নেটদুনিয়া, ঠিক তখনই সামনে এসেছে এমন এক গণেশ মূর্তি যা রীতিমত অবাক করেছে সাধারণ মানুষকে। পা ছুঁতেই সটান সোজা হয়ে দাঁড়িয়ে আর্শীবাদ করছেন  ভগবান গণেশ। এই ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটভুবনে। এবার গণেশ চতুর্থীতেও অব্যাহত পুষ্পা দাপট। ভগবান গণেশের মূর্তিতে পুষ্পের দাড়িতে হাত বোলানোর লুকস রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তারই সঙ্গে এই ভিডিও গণেশ চতুর্থীর সেরা আকর্ষণে পরিণত হয়েছে।

সারা দেশ জুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে ‘গণেশ পুজো’। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবাই গণপতি বাপ্পার আরাধনা করতে ব্যস্ত। বাজারে অনেক ধরনের গণপতির মূর্তিও দেখা গিয়েছে। তবে এসবের মধ্যে নজর কেড়েছে সুপারস্টার আল্লু অর্জুনের স্টাইলের মূর্তি। যা বাজারে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে এই মূর্তির ছবি। এর থেকেই স্পষ্ট যে পুষ্পা ক্রেজ এখনও শেষ হয়নি। ছবিটি মুক্তির সময় থেকেই ছবির সংলাপ নাচের স্টাইল ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার গণেশ পুজোতেও ধরা পড়ল ‘পুষ্পা রাজ’। আর একই সঙ্গে ভাইরাল হয়েছে এমনই এক গণেশ মূর্তি যা দেখে চমকে উঠেছেন ভক্তরা। পা ছুঁলেই ভক্তকে দাঁড়িয়ে আর্শীবাদ করছেন সিদ্ধিদাতা গণেশ।

আরও পড়ুন: [ ছুটে আসছে এক্সপ্রেস ট্রেন, লাইনে আটকে বাইকের চাকা! হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল ]

সাতারা জেলার এমনই একজন শিল্পী ভগবান গণেশের একটি অনন্য মূর্তি তৈরি করেছেন। যখন কোন ভক্ত সিদ্ধিদাতা গণেশের পা ছুঁয়ে প্রণাম করবেন ঠিক তখনই দাঁড়িয়ে ভক্তকে আর্শীবাদ করতে দেখা গিয়েছে ভগবান গণেশকে। আশীর্বাদ করার পর তিনি আবার সিংহাসনে বসে পড়ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং নেটিজেনরা অনন্য মূর্তিটি দেখে অবাক হয়ে গেছেন। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This unique ganesh idol stands up gives blessings when someone touches his feet watch