scorecardresearch

বড় খবর

দিনের সেরা ভাইরাল খবর: পুলিশের কাছে সইফ করিনার ধমক খাওয়া গ্রেফতার গাধা

দিনের সেরা ভাইরাল খবর এই প্রতিবেদনে

Read today’s top trending news headline in one place. Latest viral, popular news headlines briefs in bengali: 

আবেগঘন মুহূর্ত! হাসপাতালের দোরগোড়ায় চিকিৎসা চাইতে এসেছে আহত হনুমান

ভিডিওতে দেখা যাচ্ছে, ধৈর্য ধরে দন্ডেলি পাটেল হাসপাতালের বাইরে বসে রয়েছে সে। চোখ মুখের করুণ দশা। চিকিৎসা কেন্দ্রের কর্মীরা প্রাণীটিকে সাহায্য করতে এগিয়ে আসেন। ক্ষতস্থান পরিষ্কার করে এবং সেই জায়গায় ওষুধ লাগিয়ে দেয়।

বিস্তারিত পড়ুন- আবেগঘন মুহূর্ত! হাসপাতালের দোরগোড়ায় চিকিৎসা চাইতে এসেছে আহত হনুমান

 

মলদ্বার থেকে বেরোলো গোটা তেলাপিয়া মাছ, বসে পড়েছিলেন তার উপর

বেশ কিছু দিন ধরে পেটে ব্যাথায় কাতরাচ্ছিল বছর ৩০ এর ওই ব্যক্তি। দক্ষিণ চীন এর গুয়াংডং প্রদেশের ঝাওকিং ফার্স্ট পিপলস হাসপাতালে ডাক্তার দেখায় সে। ডেইলি মেলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, সিটি স্ক্যান এবং এক্স-রে রিপোর্টের পর জানা যায় তার অন্ত্রের ভিতরে একটি মৃত তেলাপিয়া মাছ রয়েছে। তাও একেবারে গোটা।

বিস্তারিত পড়ুন- গোটা মাছ বেরোলো মলদ্বার থেকে, দেখুন ভিডিওতে

সাপ দিয়ে মাছ ধরা, অদ্ভুত কৌশলে অবাক নেটপাড়া

সাপ দিয়ে মাছ ধরা যায়, এমন কৌশল জানা ছিল না নেট নাগরিকদের একাংশের। সম্প্রতি বনদফতর আধিকারিক সন্দীপ ত্রিপাঠি একটি ভিডিও আপলোড করেছে, যেখানে দেখা যাচ্ছে, জল ভরা একটি গর্তে সাপ ঢুকিয়ে দিলেন এক ব্যক্তি। কয়েক সেকেন্ডের মধ্যে বেরিয়ে এল  মাছ।

দেখুন ভিডিওতে… 

 

 

জুয়া খেলার জন্য গাধাকে গ্রেফতার করল পাকিস্তানের পুলিশ

 

গ্রেফতার গাধা

পাকিস্তানে জুয়া খেলার জন্য একটি গাধা গ্রেপ্তার করা হয়েছে। অবাক হচ্ছেন ?  এটি সম্পূর্ণ সত্য। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রহিম ইয়ার খান এলাকায় পুলিশ জুয়া খেলার জন্য সাত-আট জন ব্যাক্তি সহ  একটি গাধাকে গ্রেফতার করেছে। হাসির ঘটনা হল পাকিস্তানের পুলিশ , গাধাটির নামও এফআইআর-এ নথিভুক্ত করেছে। ঘটনা সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে আসা মাত্রই ভাইরাল নেটপাড়ায়।

বিস্তারিত পড়ুুন- কেন গাধাকে গ্রেফতার করা হল জানুন বিশদে

এক ব্যক্তি গান ধরেছেন টিয়ার সঙ্গে, ভাইরাল ভিডিও

মুম্বইয়ের এক বাসিন্দা দু’টি টিয়া পাখির সঙ্গে পারফর্ম করে। যে ভিডিও সোশাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল নেট পাড়ায়। তার গিটার বাজানোর সঙ্গে সঙ্গে টিয়া পাখিও গেলে ওঠে তার গলায়। অবাককান্ড, শুরু থেকে শেষ পালন করে গানের তাল।

ভিডিওটি ফেসবুকে শেয়ার করে মুম্বাইয়ের বাসিন্দা যতিন তালুকদার বলেন, যে দু’জন টিয়া তাঁর সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিলে তিনি জানালার কাছে দিয়ে বসেন। এরপর গোটা ঘটনাটি ক্যামেরাবন্দী করেন। তিনি যখন বাজতে থাকলেন, সঙ্গে সঙ্গে শিস দিলেন, একটি টিয়া কাছে এসে নিজের ‘নোট’ যুক্ত করতে লাগল।

 

হাতের মধ্যে গিজগিজ করছে মাকড়শা! ভিডিও দেখে শিউড়ে উঠছে সোশাল মিডিয়া

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি প্রকৃতির নিয়মে ডিম ফোটার আগেই, সেটিকে হাতে নিয়ে দুভাগ করে দেয়। এরপরই ঘটে সেই শিহরণ জাগানো ঘটনা। যা দেখে শিউরে উঠছে নেট পাড়া।

মাস্ক নেই তৈমুরের মুখে, মুম্বই পুলিশের কাছে ধমক খেতে হল সইফকে

লকডাউন শিথিল হয়েছে, সামাজিক দুরত্ব নিশ্চিত করে সমুদ্র পারে প্রাণ ভরে নিঃশ্বাস নিতেই পারেন তাঁরা। তাহলে কেন বাধা দিতে এল পুলিশ? সইফ করিনা মাস্ক পরেছেন, কিন্তু ন্যানি এবং ছোট্ট তৈমুরের মুখে মাস্ক নেই। তাতেই পুলিশ বলেন, “ছোট বাচ্চাকে নিয়ে একদম বাইরে আসবেন না।”।

 

View this post on Instagram

 

70 दिन से ज़्यादा के लॉकडाउन के बाद मुंबई के मरीन ड्राइव पर अब लोगों की भारी भीड़ देखने को मिल रही है. कल यहां सैफ अली खान और करीना कपूर भी बेटे तैमूर के साथ पहुंचे. इस दौरान सैफ़ बेटे तैमूर को अपने कंधे पर बिठाए हुए दिखाई दिए. इन तीनों की ये वीडियो सोशल मीडिया पर वायरल है जिसमें एक शख़्स सैफ़को हिदायत देते हुए कहता है कि छोटे बच्चों को बाहर नहीं लाना है. कहा जा रहा है कि वीडियो में सैफ अली खान से बात करने वाले शख़्स मुंबई पुलिस के अधिकारी है, जो मरीन ड्राइव पर सर्पाकार द्वारों दिए गए उल्लंघन ना हो ये सुनिश्चित करने वहां मौजूद थे. • • • • rozsamachar.in • • • #SaifAliKhan #KareenaKapoorKhan #kareenaKapoor #Taimur #TaimurAliKha #MarineDrive #ViralVideo #Video #ViralPost #Videooftheday #India #news #rozsamachar #indiaviral

A post shared by रोज़ समाचार (@rozsamachar) on

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Todays top trending news headlines latest viral stories