বড় খবর

Trending: মাঝ সমুদ্রে বিধ্বংসী আগুন! ভিডিও দেখে তোলপাড় ইন্টারনেট

Ocean on fire: এই ভিডিও নিয়ে যা মজার মজার মিম ছড়িয়েছে সেগুলি না দেখলে বড় মিস হবে!

Trending, Ocean of Fire, Viral News, Bangla news
মাঝ সমুদ্রে বিধ্বংসী আগুন, আর তাই নিয়ে তোলপাড় নেটদুনিয়া!

Ocean on fire: মাঝ সমুদ্রে বিধ্বংসী আগুন, আর তাই নিয়ে তোলপাড় নেটদুনিয়া! সমুদ্রে আগুন? ব্যাপারটা হজম হচ্ছে না তো? কিন্তু ঠিক পড়ছেন। এমনই কাণ্ড হয়েছে মেক্সিকো উপসাগরে। শুক্রবার গভীর সমুদ্রের গ্যাস পাইপলাইন ফেটে বিপত্তি। ফলে জলে লেলিহান শিখা উঠছে। একে আই অফ ফায়ার বলা হচ্ছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিও ভাইরাল হতেই নেটজনতা মিম বানাতে দেরি করেননি। হরেক রকম মিমে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে। আগুনের দৃশ্য দেখে মনে হবে যেন পৃথিবীর অন্তিম লগ্ন উপস্থিত। জলের থেকে দাউ দাউ আগুন যেন জ্বলন্ত লাভার মতো বেরিয়ে আসছে। আর তাতেই চমকে গিয়েছেন নেটিজেনরা। মেক্সিকোর সরকারি পেট্রোলিয়াম সংস্থা পেমেক্সের এই পাইপলাইন ফেটে গিয়েছে। যার ফলে এই অগ্নিকাণ্ড।

তবে হাত গুটিয়ে বসে নেই সরকার। তিনটি বোটে করে আগুন নেভানোর আপ্রাণ চেষ্টা হচ্ছে। কিন্তু সমুদ্রের জলের মধ্যে এই আগুন নেভাতে জলেরই ব্যবহার নিয়েই নেটিজেনরা অবাক! এও কী সম্ভব, জলের মধ্যে জল দিয়ে কীভাবে আগুন নিভবে তা নিয়ে হয়রান সবাই।

আরও পড়ুন আফ্রিকার নাগরিক গাইলেন ‘মায়াবন বিহারিনী’! সুরেলা রবীন্দ্রসঙ্গীতে মন্ত্রমুগ্ধ সোশাল মিডিয়া

আরও পড়ুন ‘কেন আমার চিকেন কেড়ে নিচ্ছ?’ শিশুর করুণ আর্তিতে চোখে জল নেট জনতার

প্রায় ৬ ঘণ্টার যুদ্ধের পর আগুন নেভাতে সক্ষম হয় কর্তৃপক্ষ। তারপর শুরু হয় সমুদ্রের গভীরে পাইপলাইন মেরামতির কাজ। এই ঘটনায় হতাহত কেউ হননি। কীভাবে অগ্নিসংযোগ হয়েছে তার কারণ খুঁজছে সংস্থা। তবে এই ভিডিও নিয়ে যা মজার মজার মিম ছড়িয়েছে সেগুলি না দেখলে বড় মিস হবে!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ocean on fire footage of blaze in gulf of mexico takes social media by storm

Next Story
আফ্রিকার নাগরিক গাইলেন ‘মায়াবন বিহারিনী’! সুরেলা রবীন্দ্রসঙ্গীতে মন্ত্রমুগ্ধ সোশাল মিডিয়াviral, viral news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com