আচমকাই বাইরে এল বিশালাকার অ্যানাকোন্ডা, দেখুন ভিডিও

এই সাপগুলি গ্রামীণ এলাকায় খাদ্য অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়ে। এসময় সামনা সামনি কুকুর, বিড়াল বা কোনো ছোটো প্রাণী পেলে তা খেয়ে ফেলে। তাই ঐ এলাকায় সতর্কতা অবলম্বন করার প্রয়োজন আছে।

By: New Delhi  Updated: May 3, 2019, 04:52:32 PM

ব্যস্ত হাইরোডে হঠাৎ থমকে দাড়িয়ে পড়ল সমস্ত গাড়ি, গাড়ি থেকে নেমে এলো চালক থেকে যাত্রীরা, অতঃপর পকেট থেকে ফোন বার করে ছবি তুলতে ব্যস্ত হয়ে গেলেন সকলে, কেউ কেউ তার সঙ্গে সেলফি তুলতেও ব্যস্ত হয়ে পড়লেন। হবে নাই বা কেন, এ যে দৈত্যাকৃতি অ্যানাকোন্ডা সাপ।

যার ভিডিও সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে ঢোকা মাত্র রাতারাতি শেয়ার হওয়া শুরু হয়। অগত্যা ভাইরালের তকমা পায়। ভিডিওটিতে দেখা যায়, রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল সাপটি। রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটে যাচ্ছে গাড়ি। ফলত, রাস্তা পার হতে পারছিলেন না তিনি। উপস্থিত দর্শক গাড়ি থামালে, সে বহাল তবিয়তে পার হয়ে যায়। ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। ইতালো নাসকিমেন্তো ফার্নান্ডেজ নামে এক ব্যক্তি ভিডিওটি শেয়ার করেছেন।

আরও পড়ুন: ঘরের নিচে কিলবিল করছে বিষধর সাপ, দেখলে শিউরে উঠবেন

স্থানীয় খবর সূত্রে জানা যায়, অ্যানাকোন্ডাটি প্রায় তিন মিটার লম্বা। যার ওজন প্রায় ৩০ কিলোগ্রাম। খাবারের খোঁজে জঙ্গল থেকে বেড়িয়ে এসেছে ওই দৈত্যাকৃতি সাপ। “এই সাপগুলি গ্রামীণ এলাকায় খাদ্য অনুসন্ধানের জন্য বেড়িয়ে পড়ে। এসময় সামনা সামনি কুকুর, বিড়াল বা কোনো ছোটো প্রাণী পেলে তা খেয়ে ফেলে। তাই ঐ এলাকায় সতর্কতা অবলম্বন করার প্রয়োজন আছে। এই ধরণের প্রাণীদের গন্ধ পায় অ্যানাকোন্ডা। বিশেষ করে বৃষ্টিবাদলের দিনে এদের উপদ্রব বাড়ে। ”

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Traffic halts as giant anaconda crosses road in brazil video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X