scorecardresearch

অবিকল মাইকেল জ্যাকসন! নাচের তালে ট্রাফিক সামলে নজির, দেখুন ভিডিও

বিশ্বখ্যাত প্রয়াত পপ-তারকা মাইকেল জ্যাকসনের ওই বিখ্যাত ডান্স স্টেপটি দারুণ দক্ষতায় রপ্ত করেছেন তিনি ।

viral video today, viral video 2022, traffic policeman viral video, trending video, Instagram, Social Media, traffic police man dancing on Michael Jackson song
অবিকল মাইকেল জ্যাকসন! নাচের তালে ট্রাফিক সামলে নজির

ব্যস্ত রাস্তা! সারি সারি গাড়ি। তার মধ্যেই অবিকল মাইকেল জ্যাকসনের নাচের স্টাইলে ট্রাফিক সামলাচ্ছেন ইনদৌরের ট্রাফিক পুলিশ রণজিৎ সিং। তার এই দুর্দান্ত স্টাইল নজর কেড়েছে নেটিজেনদের। তাঁর বিশেষত্ব, নাচের তালে ছন্দ মিলিয়ে ট্রাফিক সিগন্যালিং এ কাজ পরিচালনা করা।

বহু বছর ধরেই তিনি গোটা দেশে সকলের কাছেই বেশ জনপ্রিয়। ডান্সার ট্রাফিক পুলিশ হিসেবে  সকলেই তাকে চেনেন একবাক্যে। বিশ্বখ্যাত প্রয়াত পপ-তারকা মাইকেল জ্যাকসনের ওই বিখ্যাত ডান্স স্টেপটি দারুণ দক্ষতায় রপ্ত করেছেন তিনি । আর সেই নেশা এখন যুক্ত করে নিয়েছেন পেশার সঙ্গে । দশ বছরের বেশি সময় ধরে এভাবে রাস্তায় নেচেই ট্রাফিক সামলাচ্ছেন রঞ্জিত সিং। অভিনব কায়দায় ট্রাফিক সামলানোর জন্য বেশ কয়েকটি পুরস্কারও পেয়েছেন এই ট্রাফিক কর্মী। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে রঞ্জিত মাইকেল জ্যাকসনের বড় ভক্ত। সম্প্রতি যে ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে মাইকেল জ্যাকসনের কায়দায় নেচে রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন ট্রাফিক কর্মী রঞ্জিত। মাইকেল জ্যাকসনের বিখ্যাত “ডেঞ্জারাস” গানের স্টেপ একেবারেই হুবহু নকল করেছেন তিনি।

আরও পড়ুন: [শুধু পুরুষরাই নন, হুল বিদ্রোহে নেমেছিলেন সাঁওতাল মহিলারাও]

আরও পড়ুন: [মৃত ‘বাবাকে’ ফিরিয়ে বোনের বিয়েতে চমক ভাইয়ের, দেখুন ভিডিও!]

ভিডিওটি ইনস্টাগ্রামে ‘জিপসিস্পিরিটিন্ডিয়া’ নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে পোস্ট করা হয়েছিল যার ক্যাপশনে লেখা ছিল, “তুমি যা কিছু করো, ভালো করো”। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ৭৫ কোটি ভিউ হয়েছে। সেই সঙ্গে ৭০ লাখের কাছাকাছি লাইক পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন “ বিনামূল্যে লাইভ মাইকেল জ্যাকসনে্র শো ইন্দোরের রাস্তায়”। অন্য একজন ইউজার লিখেছেন, “ব্যস্ত রাস্তায় এমন দক্ষতায় ট্রাফিক সামলানো এবং সেই সঙ্গে স্টেপ মেলানো বিরল এবং কঠিনতম একটি কাজ”। অন্য একজন তাকে “ভারতীয় এমজে” বলে উল্লেখ করেছেন। রঞ্জিত তার নাচের প্রশংসার জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Traffic policeman wins netizens hearts dances on michael jacksons dangerous