scorecardresearch

বড় খবর

গিটার হাতে ১০০ গায়ক, গানে গানে KK-কে নন্দন চত্বরে শ্রদ্ধার্ঘ্য, দেখুন ভিডিও

নন্দন চত্ত্বরে গিটার হাতে ১০০ গায়ক! গানে গানে কেকে’কে শ্রদ্ধার্ঘ্য। এমন ঘটনার সাক্ষী থেকেছে সোশ্যাল মিডিয়া।

গিটার হাতে ১০০ গায়ক, গানে গানে KK-কে নন্দন চত্বরে শ্রদ্ধার্ঘ্য, দেখুন ভিডিও
কেকে-কে শ্রদ্ধা নন্দন চত্বরে

‘কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’! কেকে’র প্রয়ানে শোকের ছায়া আসমুদ্র-হিমাচলে। বলিউড গায়ক কেকে (কৃষ্ণকুমার কুনাথ)-এর আকস্মিক প্রয়াণ। বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। প্রিয় বন্ধু শানকে নিজের লাইভ শো-এ শেষ শ্রদ্ধা জানিয়েছেন শান। কেকে-এর বিখ্যাত গান ‘হাম রাহে ইয়া না রাহে কাল…’ গেয়েছেন শান। ইনস্টাগ্রামে সেই লাইভ শো-এর ভিডিও ভাইরাল হয়েছে। এবার এক বিশেষ মুহুর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নন্দন চত্ত্বরে গিটার হাতে ১০০ গায়ক! গানে গানে কেকে’কে শ্রদ্ধার্ঘ্য। এমন ঘটনার সাক্ষী থেকেছে সোশ্যাল মিডিয়া।

গত সোমবার কলকাতায় পা দিয়েও তরতাজাই ছিলেন। নিয়ম মেনে খাওয়াদাওয়া করেছেন। খুব খোশমেজাজে ছিলেন। মঙ্গলবার সকাল থেকে মহড়া দিয়েছেন। সারা ক্ষণ শুধুই অনুষ্ঠান নিয়ে আলোচনা। আর রাতেই সব শেষ। চলে গেলেন কিংবদন্তী সঙ্গীত শিল্পী কেকে।
মঞ্চে থাকা স্পটলাইট বারবার বন্ধ করতে বলেছিলেন কেকে। তাঁর শরীরে যে একটা অস্বস্তি হচ্ছিল, সেটা অনেকেরই চোখে পড়ে। কেকের অনুষ্ঠানের পরিচালনার দায়িত্বে থাকা কেউ কেউ বলছিলেন, ‘এদিন মঞ্চে প্রচণ্ড ঘামছিলেন গায়ক। কিছুটা অস্বস্তিও বোধ করছিলেন’।

তারপরই শো’ শেষে হোটেলে ফেরার পথেই গাড়িতে শীত শীত ও অনুভব করেন কেকে। গাড়িতে হোটেলে ফেরার পথে গাড়ির এসিও বন্ধ করতে বলেন তিনি। হোটেলে ফিরে যাওয়ার পরই খানিক অসুস্থ হয়ে পড়েন। CMRI হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ২২ টাকাতেই মিলবে মাংস-ভাত, ঘরের কাছেই এই রেস্তোরাঁর কথা জানেন তো?

আর কেকে’র প্রয়ানের এক সপ্তাহ পার হতেই নন্দন চত্ত্বরে ১০০ তরুণ প্রজন্মের গায়ক-গায়িকারা হাতে তুলে নিয়েছেন গিটার, গলায় কেকে’র জনপ্রিয় গান ‘হাম রাহে ইয়া না রাহে কাল…’ ! চোখে কোনে জল। আর গানে গানে প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানাতে নন্দন চত্ত্বরে এই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লক্ষ লক্ষ অনুরাগী এই ভিডিও দেখেছেন, তারাও গলা মিলিয়েছেন এই গানে প্রিয় শিল্পীকে স্মরণ করতে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tribute to kk at nandan complex