scorecardresearch

বড় খবর

চলন্ত ট্রেনেই হঠাৎ দেখা বাবা-ছেলের, বিরল মুহূর্ত ধরা রইল সেলফিতে!

বাবা ও ছেলের সেরা সেলফি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

চলন্ত ট্রেনেই হঠাৎ দেখা বাবা-ছেলের, বিরল মুহূর্ত ধরা রইল সেলফিতে!
চলন্ত ট্রেনে হটাত দেখা বাবা-ছেলের, মুহুর্ত ধরা রইল সেলফিতে

বাবা ও ছেলে দুজনেই রেলে কর্মরত। বাবা এক্সপ্রেস ট্রেনের গার্ড আর ছেলে টিকিট পরীক্ষক। কাকতালীয় ভাবে ডিউটিরত অবস্থায় দেখা হয়ে গেল দুজনের। সেটাও আবার চলন্ত ট্রেনেই। আর সেই দৃশ্য ছেলে তুলে রাখলেন সেলফিতে। যা পরে ভাইরাল হয়। নেটিজেনরা এই সেলফিকে বছরের সেরা সেলফি বলেও বর্ণনা করেছেন।

বাবা অন ডিউটি রেল ওয়ার্কিং গার্ড। ছেলে অন ডিউটি রেলের জুনিয়র টিটিই। বাবা ও ছেলের সেরা সেলফি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। স্টেশনে ক্রসিংয়ের সময় বাবা ও ছেলের ট্রেন একে অপরকে অতিক্রম করার সময় ছেলের তোলা এই সেলফি মুহূর্তেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা এই সেলফি দারুণ পছন্দ করেছন। সুরেশ কুমার টুইটারে শেয়ার করেছেন বাবা-ছেলের এই যুগান্তকারী সেলফি। জানা গিয়েছে, ছবিটি প্রতিবেশী দেশ বাংলাদেশের ফুলবাড়ি রেলস্টেশন তোলা হয়েছে। যখন ছেলের এবং বাবার ট্রেন পাশাপাশি একে অপরকে অতিক্রম করছে।

আরও পড়ুন: [এটিএম থেকে বেরোচ্ছে একের পর এক ৫০০ টাকার নোট! ভূতুরে কাণ্ডে তোলপাড় শহর]

বাংলাদেশের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, বাবা যাচ্ছিলেন চিলাহাটি। খুলনা থেকে ছেড়েছিল তার ট্রেন। আর ছেলে যাচ্ছিলেন রাজধানীর দিকে। পথেই ফুলবাড়ি রেলস্টেশনে দেখা একে অপরের সঙ্গে। ছেলে সেই বিরল মুহূর্ত তুলে রাখেন তাঁর মোবাইলে। যা এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন- ‘বাবা ও আমি এবং ফুলবাড়ি স্টেশনের এক বিরল মুহূর্ত”! এই সেলফি ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই ৫০ হাজারের বেশি লাইক পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Tte son and railway guard fathers trains crossed each other and they clicked an epic selfie