scorecardresearch

বড় খবর

৮০ বছর পর হঠাৎ দেখা, খুশিতে বাঁধভাঙা উল্লাস, আবেগে ভাসল নেটপাড়া

হঠাৎ দেখা ছেলেবেলার প্রিয় বন্ধুর সঙ্গে।

৮০ বছর পর হঠাৎ দেখা, খুশিতে বাঁধভাঙা উল্লাস, আবেগে ভাসল নেটপাড়া

রক্তের সম্পর্কের চেয়েও বন্ধুত্বের সম্পর্ক অনেক সময়ই দামি হয়ে ওঠে।  বন্ধু ছাড়া জীবন যেন  অসম্পূর্ণ।  আমরা বন্ধুদের সঙ্গে আমাদের সুখ, দুঃখ সবকিছুই শেয়ার করি। এটা শুধু যে একটি সম্পর্ক তা নয়, এটা এই বিশেষ অনুভূতি। তাই সবসময় বন্ধুরা আলাদা এবং সব সময়ের জন্যই স্পেশাল।

সম্প্রতি বন্ধুত্বের একটি ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। এই ভিডিও দেখে রীতিমত আবেগে ভেসে যেতে দেখা গিয়েছে নেটিজেনদের। ভিডিওতে দেখা গিয়েছে  ৮০ বছর পর দেখা হচ্ছে দুই বন্ধুর। দুজনের জীবন সায়াহ্নে এসে পৌঁছেছেন। তারই মাঝেই হঠাৎ দেখা ছেলেবেলার প্রিয় বন্ধুর সঙ্গে। এত বছর দুজন দুজনকে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি।

ভিডিওটি সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাবে ৮০ বছর পর কীভাবে একজন বন্ধু তার ছেলেবেলার বন্ধুর সঙ্গে দেখা করছেন। এটি তাদের দুজনের জন্য একটি আবেগময় মুহূর্ত। এই ভিডিওটি দেখার পর মানুষ সম্পূর্ণ স্তব্ধ। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মানুষজন খুব পছন্দ করেছে।

আরও পড়ুন: [ রুক্ষ্ম পাহাড়ি পথে সঙ্গী সাধের পোষ্য, লাদাখ জার্নির রোমাঞ্চকর ভিডিও ভাইরাল ]

ভিডিওটি দেখার পরে, মনে হচ্ছে দুজনেই একে অপরের সঙ্গে দেখা করে খুব খুশি।  সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি লাখ লাখ মানুষ পছন্দ করছেন । ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Two friends meet after 80 years video goes viral