আকাশ সমান ভাড়ার দাবি, নেটদুনিয়ায় তুমুল ট্রোলের মুখে Uber

বিষয়টি ইতিমধ্যেই Uber কর্তৃপক্ষের নজরে আনা হয়েছে।

mumbai,uber,goa,twitter,viral news
আকাশ সমান ভাড়া চাইল Uber!

আকাশ সমান ভাড়া চাইল Uber! মাত্র ৫০ কিলোমিটারের জন্য Uber চার্জ ধার্য করছে ৩ হাজার টাকা। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই Uber কে ট্রোল করতে ছাড়েনি নেটিজেনরা। বৃষ্টির কারণে দীর্ঘ সময় রাস্তায় অপেক্ষা করতে হয়েছিল মুম্বাইয়ের এক ব্যক্তিকে । তিনি Uber রাইডের এক তিক্ত অভিজ্ঞতা নেটদুনিয়ায় শেয়ার করেছেন।

কী লিখেছেন তিনি? তিনি জানিয়েছেন, প্রবল বৃষ্টির মধ্যে বাড়ি ফেরার পথে একটি উবার ক্যাব বুক করার চেষ্টা করছিলেন। কিন্তু ভাড়া দেখে কার্যত মাথায় হাত পড়ে যায় তাঁর। মাত্র ৫০ কিলোমিটার পথ যেতে ৩০০০ টাকা দাবি করে অনলাইন এই ক্যাব সংস্থা। তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভাড়ার বিস্তারিত বিবরণ তুলে ধরেছেন। যা দেখে নেটিজেনরাও অবাক হয়ে গেছেন।

আরও পড়ুন: [লোহার রড নিয়ে বেধড়ক মার কুকুরকে, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ]

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: [কিশোরীকে প্রাণে বাঁচিয়ে শিরোনামে ডেলিভারি বয়, আদায় করলেন কুর্ণিশ]

নেটিজেনরাও নিজেদের Uber রাইডের তিক্ত অভিজ্ঞতা শেয়ার করেছেন। অনেকেই আবার লিখেছেন উবের যে টাকা দাবি করেছে তা ৫০ কিলোমিটার বিমান ভাড়ার সমান। অন্য একজন ব্যবহারকারী বলেছেন এই দূরত্বে সাধারণত ১২০০ থেকে ১৫০০ টাকা নেওয়া হয়। সুযোগ বুঝে uber প্রায় দ্বিগুণেরও বেশি ভাড়া গ্রাহকদের থেকে আদায় করছে। আবার একজন ইউজার লিখেছেন সব মেট্রো শহরেই প্রয়োজনের সময় uber অনেক বেশি ভাড়া দাবি করে। বিষয়টি ইতিমধ্যেই Uber কর্তৃপক্ষের নজরে আনা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Uber charges mumbai resident rs 3000 for 50 km ride amid rain

Next Story
লোহার রড নিয়ে বেধড়ক মার কুকুরকে, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ