scorecardresearch

বড় খবর

৪৫ কিলোমিটারের চার্জ ৩ হাজার টাকা, Uber-কে ‘যাচ্ছেতাই’ কটাক্ষ নেটিজেনদের!

নেটিজেনরা এমন কাণ্ডজ্ঞানহীনতার জন্য উবের কর্তৃপক্ষকে তুলোধোনা করতে ছাড়েননি।

৪৫ কিলোমিটারের চার্জ ৩ হাজার টাকা, Uber-কে ‘যাচ্ছেতাই’ কটাক্ষ নেটিজেনদের!
প্রতীকী ছবি

বারেবারেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে রাইডিং অ্যাপগুলির তরফে বেশি ভাড়া নেওয়ার একাধিক ঘটনা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এক ব্যবহারকারী অভিযোগ করেছিলেন, মাত্র ৫০ কিলোমিটার যাত্রার জন্য উবের তার থেকে ৩০০০ টাকা চার্জ করে। ফের আবারও একই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এবার মাত্র ৪৫ কিলোমিটারের জন্য ব্যবহারকারীকে মাসুল গুনতে হল ৩ হাজার টাকা।

নেটিজেনরা এমন কাণ্ডজ্ঞানহীনতার জন্য উবের কর্তৃপক্ষকে তুলোধোনা করতে ছাড়েননি। এবারের ঘটনাস্থল দিল্লি। এক ব্যক্তি সম্প্রতি অভিযোগ করেন গ্রেটার নয়ডা এক্সপ্রেসওয়েতে থেকে দিল্লি বিমান বন্দর মাত্র ৪৫ কিলোমিটার রাস্তার জন্য উবের তার থেকে ৩হাজার টাকা চার্জ করে। উবের অ্যাপে তিনি দেখতে পান ৪৫ কিলোমিটারের বদলে তাকে দেখান হয়েছে তিনি প্রায় ১৪৭ কিলোমিটার রাস্তা ভ্রমণ করেছিলেন।

আরও পড়ুন: [ কেতাদুরস্থ রোদচশমায় এই ব্যক্তি কে? উত্তর খুঁজতে মরিয়া নেটদুনিয়া! ]

যদিও এই ঘটনার পর তিনি সুবিচার চেয়ে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হন। তিনি সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণ ঘটনা তুলে ধরে উল্লেখ করেন মাত্র ৪৫ কিলোমিটার পথ যাওয়ার জন্য উবেরর তার থেকে ২,৯৭৫ টাকা চার্জ করেন। যদিও তিনি এরপর বিষয়টি নিয়ে উবের গ্রাহক সেবা আধিকারিকের সঙ্গে যোগাযোগ করেন। সেখান থেকে তাকে কিছু সময় অপেক্ষা করতে বলা হয়। গ্রাহকের আরও অভিযোগ ১০ দিন পার হলেও সমস্যার কোন সমাধান হয়নি। এবং তার কোন টাকা রিটার্ন আসেনি।

তিনি আরও অভিযোগ করেন বুকিংয়ের সময় তাকে দেখান হয় যাত্রা বাবদ ১,১১৪৩ টাকা প্রদান করতে হবে। কিন্তু তারপরেও কীভাবে তাঁর কাছ থেকে দ্বিগুণের বেশি ভাড়া নেওয়া হল সেই দাবিতে সোচ্চার হয়েছেন তিনি। তার এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেই অনেকেই উবেরের খারাপ পরিষেবা নিয়ে মুখ খুলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Uber charges noida resident rs 3000 from delhi airport to home he shares ordeal on twitter