Uber driver hilarious request goes viral :উবের চালককে ‘কাকু অথবা ভাই’ নামে কী ডাকা যায়? কী বলছে সোশ্যাল মিডিয়া | Indian Express Bangla

উবের চালককে ‘কাকু অথবা ভাই’ নামে কি ডাকা যায়? কী বলছে নেটপাড়া

উবার ইন্ডিয়ার তরফেও একটি প্রতিক্রিয়া সামনে এসেছে।

উবের চালককে ‘কাকু অথবা ভাই’ নামে কি ডাকা যায়? কী বলছে নেটপাড়া
প্রতীকী ছবি

আমরা সাধারণত যখন উবের ক্যাব বুক করি তখন চালককে কেউ ‘ভাই,’ অথবা কেউ ‘কাকু’ বলেই ডেকে থাকি। কিন্তু আপনি কী জানেন এমন একটি গাড়ি উবের অ্যাপের সঙ্গে যুক্ত রয়েছে যেখানে গাড়ির চালককে ‘ভাই’ অথবা ‘আঙ্কেল’ বলে ডাকা বারণ। সম্প্রতি উবের ক্যাবের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ছবিটিতে দেখা যাচ্ছে উবের ক্যাব চালক তার পাশের সিটের পিছনে একটি নোট সাঁটিয়ে দিয়েছেন। চালক নোটে লিখেছিলেন, “আমাকে ভাইয়া অথবা আঙ্কেল বলে ডাকবেন না।” এই ছবিটি শেয়ার করেছেন এক টুইটার ব্যবহারকারী সোহিনী এম। ড্রাইভারের সেন্স অফ হিউমার ইন্টারনেটে মানুষের মন জয় করছে। তবে এ নিয়ে উবার ইন্ডিয়ার তরফেও একটি  প্রতিক্রিয়া সামনে এসেছে।

আরও পড়ুন: [ লক্ষ্যে অবিচল থেকে খালি পায়েই খাবার ডেলিভারি, যুবকের কাহিনীতে গর্ব হবে! ]

অনেকেই যখন ড্রাইভারের সেন্স অফ হিউমারকে প্রশংসা জানিয়েছেন তখন কেউ কেউ আবার ড্রাইভারকে কী বলে সম্বোধন করবেন তা নিয়ে বিভ্রান্তিতে পড়েন। একজন ব্যবহারকারী লিখেছেন “আমি প্রত্যেক চালককে “ড্রাইভার স্যার” বলে ডাকি কারণ আমি একজন ড্রাইভারকে এভাবে বলেছিলাম এবং সে খুব খুশি হয়েছিল। ২০ বছরে কেউ তাকে স্যার বলে ডাকেনি।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি সবসময় অপরিচিত লোকেদের বস বলে ডাকি।”

একজন ব্যবহারকারী লিখেছেন, ড্রাইভারকে কী বলা উচিত, বস নাকি অন্য কিছু? সোহনি, যিনি ছবিটি শেয়ার করেছেন, তার প্রতিক্রিয়ায় লিখেছেন যে মুম্বইতে অনেক বয়স্ক ক্যাব চালক রয়েছেন। তাদের নাম ধরে ডাকতে অদ্ভুত লাগে। যাইহোক, ভাইরাল টুইটের প্রতিক্রিয়া জানিয়ে উবের লিখেছে “যখন আপনার ড্রাইভারকে সম্বোধন করার বিষয়ে সন্দেহ হয়, তখন ‘অ্যাপ’ চেক করুন।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Uber driver hilarious request goes viral

Next Story
লক্ষ্যে অবিচল থেকে খালি পায়েই খাবার ডেলিভারি, যুবকের কাহিনীতে গর্ব হবে!