scorecardresearch

বড় খবর

আজব প্রেম! আশি পার ‘নববধূর’ প্রেমে ‘বিভোর’ বছর ২৮-এর যুবক, কাহিনী ভাইরাল নেটদুনিয়ায়

প্রেমের টানে পোল্যাণ্ড থেকে পাকিস্তানে

আজব প্রেম! আশি পার ‘নববধূর’ প্রেমে ‘বিভোর’ বছর ২৮-এর যুবক, কাহিনী ভাইরাল নেটদুনিয়ায়
প্রতীকী ছবি

ভালবাসা যে অন্ধ, তার প্রমাণ আবারও মিলেছে। কেউ যখন কাউকে ভালোবাসে তখন শুধু মন দেখে হয় সেই ভালবাসা। ভালোবাসা মানে শুধুই নিখাদ এক ভালবাসা, এতে বয়সের কোনো বাধা নেই তা প্রমাণ করেছেন পোল্যান্ডের ৮৩ বছর বয়সী বৃদ্ধা।

তিনি বিয়ে করেছেন পাকিস্তানের ২৮ বছর বয়সী যুবকে। এমন ঘটনায় অনেকে যেমন ভিরমি খেয়েছেন তেমনই এই ভালবাসার গল্প রাতারাতি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বয়সের সীমারেখাকে অতিক্রম করে দুজনেই দু’জনকে বিয়ে করেছেন এবং বিয়ে করে দম্পতি একে অপরে খুব খুশি।

দুজনেই এক সাক্ষাৎকারে খোলামেলা কথা বলেছেন, তাদের ভালোবাসাকে নতুন জায়গা দিয়েছেন তারা। কিন্তু কীভাবে হল এই অসম্ভব কাজ? পুরো কৃতিত্বই কিন্তু ফেসবুকের। ফেসবুকে আলাপ থেকে বন্ধুত্ব, এমনকী প্রেম নিবেদন। সুখ-দুঃখ ভাগ করে নেওয়া।

পাকিস্তানের হাফজাবাদের কাজিপুরের হাফিজ নাদিম ২০২১ এর নভেম্বরে পোল্যান্ডের একজন ৮৩ বছর বয়সী বিদেশী মহিলাকে বিয়ে করেছিলেন। বর্তমানে তাদের বিয়ের এক বছর কেটে গেছে এবং দুজনেই খুব খুশি।

আরও পড়ুন: [ বল হাতে মাঠে ‘দাপিয়ে’ বেড়াচ্ছে প্রতিবন্ধী যুবক, ইচ্ছাশক্তিকে কুর্নিশ নেটপাড়ার ]

দুজনেই ফেসবুকে তাদের ভালোবাসার কথা জানান এবং দেখা করার পরিকল্পনা করেন। দেখা করার পর দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেন এবং বিয়ে করেন। দুজনের একটি সাক্ষাৎকারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে দুজনকেই খোলাখুলি অনেক প্রশ্নের উত্তর দিতে দেখা যায়।

সেই সাক্ষাৎকারে দু’জনেই দাবি করেন দুজন দুজনকে পেয়ে জীবনে খুশি। নাদিমের নিজস্ব খুচরো যন্ত্রাংশের দোকান। নাদিমের প্রেমের টানে সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে বর্তমানে পাকিস্তানে এসেই রয়েছেন বছর ৮৩-এর নববধূ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Unique love story 83 years old bride from poland and 28 years old groom from pakistan goes viral