scorecardresearch

বড় খবর

একঝাঁক পড়ুয়ার সঙ্গে নেচে নেটিজেনদের হৃদয় জিতলেন সরকারি স্কুলের শিক্ষিকা

পড়ুয়াদের সঙ্গে ওই শিক্ষিকার এমন মধুর সম্পর্ক দেখে আপ্লুত হয়ে যান নেটিজেনরা।

viral video, teacher student dance, dance video
পড়ুয়াদের সঙ্গে ওই শিক্ষিকার এমন মধুর সম্পর্ক দেখে আপ্লুত হয়ে যান নেটিজেনরা।

শ্রেণীকক্ষে ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার ‘কাজরা মোহাব্বত ওয়ালা’! দিল্লির এক সরকারি স্কুলের শিক্ষিকার নাচ এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে , শ্রেণীকক্ষের ভেতরে ওই শিক্ষিকা শিক্ষার্থীদের সঙ্গে পারফর্ম করছেন বলিউডের ‘কিসমত’ সিনেমার ‘কাজরা মোহাব্বত ওয়ালা’গানের সঙ্গে। মনু গুলাটি নামে ওই শিক্ষিকা নিজের টুইটার হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। পড়ুয়াদের সঙ্গে ওই শিক্ষিকার এমন মধুর সম্পর্ক দেখে আপ্লুত হয়ে যান নেটিজেনরা।

শিক্ষক-শিক্ষিকাদের সঙ্গে পড়ুয়াদের সম্পর্ক হয় সবসময় চিরন্তন। একদম প্রথম থেকেই ছাত্র-ছাত্রীদের জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তাঁরা। আর যে কারণে পিতা-মাতার পরই স্থান দেওয়া হয় তাঁদের। পাশাপাশি, শিক্ষার্থীরাও সমীহ করে তাদের শিক্ষক-শিক্ষিকাকে। যুগের পর যুগ ধরে এই রেশ বজায় রয়েছে। শিক্ষক-শিক্ষিকার সঙ্গে ছাত্র-ছাত্রীদের এমন মধুর এক সম্পর্ক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটিতে দেখা গেছে, ক্লাসরুমের ভেতরে ওই শিক্ষিকা ছাত্রীদের সঙ্গে হিন্দি সিনেমা ‘কিসমত’-এর ‘কাজরা মোহাব্বত ওয়ালা’ গানের সঙ্গে পারফর্ম করছেন। ছাত্রীরাও শিক্ষিকার সঙ্গে সমান তালে পারফর্ম করে চলেছেন। সামার ক্যাম্পের শেষ দিনে এই ভিডিও তোলপাড় ফেলেছে নেট দুনিয়ায়। এর আগেও শ্রেণীকক্ষে ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার নাচের ভিডিও ভাইরাল হয়েছে এবং সেই ভিডিওটিও নেটিজেনরা ভীষণ ভাবেই পছন্দ করেছেন। ভিডিওটি ২৯ হাজাররে বেশি লাইক পেয়েছে এবং ৬ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

আরও পড়ুন: [চলন্ত ট্রেনেই হঠাৎ দেখা বাবা-ছেলের, বিরল মুহূর্ত ধরা রইল সেলফিতে!]

শিক্ষিকার সঙ্গে ছাত্রীদের নাচের সেই মুহুর্ত!

ভিডিও ভাইরাল হতেই শিক্ষিকার সঙ্গে ছাত্রীদের এমন মধুর সম্পর্ক অনেককেই আবেগ তাড়িত করেছেন। নানান মন্তব্যে ভরে উঠেছে এই ভিডিও। একজন ইউজার লিখেছেন সমাজের আপনার মতো শিক্ষক দরকার যাদের সঙ্গে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি নাচ-গানেও উৎসাহ পেতে পারে। আপনাকে স্যালুট। অন্য একজন ইউজার লিখেছেন, ‘এটি সবচেয়ে অনুপ্রেরণামূলক ভিডিও’!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral video of teacher students dancing to bollywood song wins hearts of netizens