বড় খবর

স্যানিটাইজার চুরি করতে ব্যাঙ্কে ঢুকল চোর, তদন্ত করতে গিয়ে অবাক পুলিশ

শহরে একাধিক চুরি চামারির ঘটনা ঘটেছিল সম্প্রতি। তারপরেই মার্ককে সিওয়াক্স সিটি পুলিশ ডিপার্টমেন্টের হেফাজতে নেওয়া হয়। পুলিশের তরফে প্রেস রিলিজ প্রকাশ করা হয়েছে।

ব্যাঙ্ক থেকে থানায় চুরির অভিযোগ জানিয়ে ফোন করা হয়েছিল। পুলিশ ধরেই নিয়েছিল, বড়সড় দাও মেরেছে চোর। তবে চুরির খতিয়ান নিতে গিয়েই চক্ষু ছানাবড়া তাঁদের। কোনো টাকা পয়সা নয়, হ্যান্ড স্যানিটাইজারের বোতল নিয়ে ভেগেছে বাবাজীবন।

মার্কিন যুক্তরাষ্ট্রে গত কয়েকমাসে হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা আকাশ ছোঁয়া। নামি কোম্পানিগুলো সেই অনুপাতে ব্যবসাও বাড়িয়ে নিচ্ছে দাম বাড়িয়ে। এরমধ্যেই স্যানিটাইজার চুরির ঘটনা বুঝিয়ে দিল, পরিস্থিতি মোটেই আর স্বাভাবিক নেই।

আরও পড়ুন

পশুপ্রেম একেই বলে! ৩০ টাকার ভুরিভোজের মুরগি এখন বিশ্বজিতের আত্মীয়

৩৯ বছরের চোরের নাম মার্ক গ্রে। বাড়ি লোয়া প্রদেশে। পুলিশ আধিকারিকদের তরফে জানানো হয়েছে সিকিউরিটি ন্যাশনাল ব্যাংকের তরফে একদম ভোরবেলা তাঁরা ফোন পান। কাচ ভাঙার শব্দ পেয়ে ব্যাঙ্কের নিরাপত্তা কর্মীরা তৎক্ষণাৎ ফোন করেন থানায়। পরে দেখা যায়, কেবলমাত্র একটা স্যানিটাইজারের বোতল নিয়েই পালিয়েছে সে।

স্থানীয় প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, শহরে একাধিক চুরি চামারির ঘটনা ঘটেছিল সম্প্রতি। তারপরেই মার্ককে সিওয়াক্স সিটি পুলিশ ডিপার্টমেন্টের হেফাজতে নেওয়া হয়। পুলিশের তরফে যে প্রেস রিলিজ প্রকাশ করা হয়েছে, সেখানে বলা হয়, মঙ্গলবার সকালে স্থানীয় এক কাউন্সেলিং সেন্টারে চুরির অভিযোগ পেয়ে তাঁরা যান। কিন্তু সেখান থেকে কিছুই চুরি হয়নি। এরপর সেই তদন্ত চলাকালীনই আরো এক রেস্তোরাঁ থেকে অভিযোগ আসে কাঁচ ভাঙার শব্দ পাওয়ার পর। এই তদন্তের পরেই পুলিশ বুঝতে পারে সবকটি ঘটনার সঙ্গেই যোগসূত্র রয়েছে মার্কের।

তিন জায়গায় চুরির অভিযোগে মার্ককে আপাতত উডবেরি কাউন্টি জেলে রাখা হয়েছে। তার বিরুদ্ধে থার্ড ডিগ্রি চুরির মামলা দায়ের করা হয়েছে।

Read the full story in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Us man enters bank to steal a bottle of sanitiser

Next Story
পশুপ্রেম একেই বলে! ৩০ টাকার ভুরিভোজের মুরগি এখন বিশ্বজিতের আত্মীয়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com