scorecardresearch

বড় খবর

সাইকেলে কুপোকাৎ মার্কিন প্রেসিডেন্ট, পুতিনের ষড়যন্ত্র বলল নেটদুনিয়া!

সাইকেলের গতি কম করতেই ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান।

Jode biden falls, joe biden news, joe biden falls from bike, Joe Biden falls off bike as he rides near Delaware beach home
সাইকেলে কুপোকাৎ মার্কিন প্রেসিডেন্ট

সাইকেলের কেরামতি দেখাতে গিয়েই বিপত্তি। উল্টে পড়লেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন! ঘটনাস্থলে থাকা সাংবাদিক ও নিরাপত্তাকর্মীরা ছুটে যান। তবে হাসিমুখে বাইডেনের জবাব ‘আমি ভালো আছি’।ডেলাওয়্যার রাজ্যে তার সমুদ্র সৈকত ঘেঁষা বাড়ির কাছে সাইকেল চালাতে গিয়ে আচমকাই ঘটে এই বিপত্তি। শনিবার সকালের এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই নেটিজেনরা তা নিয়ে রসিকতাও করতে ছাড়েননি। কেউ কেউ বলেছেন এটা নিশ্চয় পুতিনের ষড়যন্ত্র।

ডেলাওয়্যারের রেহোবোথ বিচ লাগোয়া নিজ বাড়ির কাছে ফার্স্ট লেডি জিল বাইডেনকে সঙ্গে নিয়েও সাইকেল চালাচ্ছিলেন ৭৯ বছরের মার্কিন প্রেসিন্ডেন্ট। সৈকতের একটি পার্কের কাছে দর্শকদের সঙ্গে কথা বলার সময় সাইকেলের গতি কম করতেই ভারসাম্য হারিয়ে তিনি পড়ে যান। সেখানে হাজির একদল সাংবাদিককে বাইডেন উঠেই বলেন, ‘ভারসাম্য হারিয়েই ঘটে এই বিপত্তি, তবে আমি ভাল আছি’।

আরও পড়ুন: [বিপন্ন প্রজাতির পাখিকে পিটিয়ে খুন, ভিডিও ভাইরাল হতেই গর্জে উঠলেন পশুপ্রেমীরা!]

হোয়াইট হাউস সূত্রে খবর পড়ে গেলেও বাইডেনের শরীরে কোনরকমের আঘাত লাগেনি। তিনি অক্ষত রয়েছেন তাই চিকিৎসার প্রয়োজন নেই। যুক্তরাষ্ট্রের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট হিসাবে বাইডেনের স্বাস্থ্য নিয়ে মানুষের মধ্যে বেশ আগ্রহ রয়েছে। নেটমাধ্যমে এই ভিডিও ভাইরাল হতেই তাতে হাজার হাজার লাইক পড়ে। অনেকেই মন্তব্য করেছেন এ নির্ঘাৎ পুতিনের ষড়যন্ত্র!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Us president joe biden falls off bike says im good