scorecardresearch

বড় খবর

আজব রেসিপি! দেখেই অবাক নেটপাড়া, ঝড়ের বেগে ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া ভিডিওটি নেচার লাইফ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

আজব রেসিপি! দেখেই অবাক নেটপাড়া, ঝড়ের বেগে ভিডিও ভাইরাল
আজব রেসিপি! দেখেই অবাক নেটপাড়া, ভিডিও ভাইরাল

সারা বিশ্বজুড়ে মানুষের মধ্যে খাবার ও পানীয়ের রকম ভেদ রয়েছে। অনেক মানুষ আছেন যারা, নিরামিষ খাবার খান এবং আবার অনেকেই আছেন যারা আমিষ খাবার খেতে পছন্দ করেন। একদিকে যারা আমিষ খাবার খান তারা আমিষ জাতীয় খাবারের গুণাগুণ সর্বসমক্ষে তুলে ধরেন। আবার যারা নিরামিষাশী তারা এটিকে পশু হত্যার সঙ্গে তুলনা করে থাকেন।

কিছু মানুষ আছেন যারা আমিষের পাশাপাশি নিরামিষ খাবারও পছন্দ করেন। সম্প্রতি একজন সৃজনশীল উপায়ে নিরামিষ খাবারকেই আমিষের মতো করে খাবার উপায় খুঁজে বের করেছেন। যার মাধ্যমে যে কোনও ব্যক্তি এটিকে ‘তন্দুরি শিপ’ খাওয়ার মতো অনুভব করতে পারেন। যদিও এটি সম্পূর্ণ নিরামিষ খাবার। এই খাবারের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যে মানুষজন এই রেসিপি দেখে একেবারে অবাক। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি প্রায় ১০ লাখের কাছাকাছি মানুষজন দেখেছেন।

ভাইরাল হওয়া ভিডিওটি নেচার লাইফ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, কয়লার ওপর লোহার গ্রিডে অবিকল ভেড়ার মতো দেখতে একটি জিনিস রাখছেন এক ব্যক্তি। জানা যায়, ওই বিশেষ রেসিপিটি বাঁধাকপি ও ক্যাপসিকামের টুকরো যোগ করে ভেড়ার আকৃতি দিয়েছেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: [ সেলফিতে না! মোবাইল লক্ষ্য করে ‘মুত্রত্যাগ’ সিংহের, হাসির রোল নেটদুনিয়ায় ]

সম্পূর্ণ ভাবেই নিরামিষ খাবার এটি। তবে এর আকৃতি একেবারে ভেড়ার মত। যা দেখে অনেকেই এই আইটেমটিকে তন্দুরি ভেড়া নামও দিয়েছেন।  ভাইরাল এই ভিডিওতে ভেড়ার ডামিটিকে কয়লার শিখায় ভাজতে দেখা যাচ্ছে। পাশাপাশি এক ব্যক্তিকে এটির ওপর কিছু মশলা যোগ করতেও দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। এখন পর্যন্ত ১০ লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওটি। একই সময়ে, ২৬ হাজারেরও বেশি ব্যবহারকারী এটি পছন্দ করেছেন। ভিডিওটি দেখে ব্যবহারকারীরা মন্তব্য করছেন এবং একে ‘নিরামিষাশী তন্দুর  ভেড়া’ বলছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Vegetarians will be able to eat vigan tandoori sheep prepared in a special way