scorecardresearch

বড় খবর

নাছোড় ২১ মাসের শিশুকন্যা! পুলিশের লাঠিই তার চাই, মজার ভিডিও ভাইরাল

মেয়েটি সম্ভবত লাঠিটিকে একটি খেলনা মনে করে এবং সে এটিকে নিয়ে খেলতে চায়।

নাছোড় ২১ মাসের শিশুকন্যা! পুলিশের লাঠিই তার চাই, মজার ভিডিও ভাইরাল
মজার ভিডিও ভাইরাল

ছোট মেয়ের কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়। মুম্বই পুলিশের কাছ থেকে খেলার জন্য লাঠি চাইতে দেখা গিয়েছে ২১ মাস বয়সি এক শিশু কন্যাকে। আর এই ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এমনিতেই ছোট বাচ্চাদের ভিডিও সব সময় মানুষকে আনন্দ দেয়। আর আগেও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে এক সেনা কর্মীর পা’ ছুঁয়ে প্রণাম করতে দেখা গিয়েছে। সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এবার ২১ মাসের এক ছোট শিশুকন্যাকে মুম্বইয়ের রাস্তায় এক মহিলা পুলিশকর্মীর কাছ থেকে খেলার জন্য তার হাতের থাকা লাঠিটিকে চাইতে দেখা গেছে। মহিলা ওই পুলিশকর্মী অনেক বোঝানোর চেষ্টা করেও বিশেষ লাভ হয়নি। শিশুকন্যা তার সিদ্ধান্তে অনড় থাকে। কিছুতেই সে মহিলা পুলিশকর্মীর পিছু ছাড়বে না। রীতিমত নাছোড় সে।

মেয়েটি সম্ভবত লাঠিটিকে একটি খেলনা মনে করে এবং সে এটিকে নিয়ে খেলতে চায়। যাইহোক, পুলিশকর্মী যখন লাঠিটি দূরে সরিয়ে দেয়, তখন সে আবারও এটি চায় তার এমন আচরণে না হেসে থাকতে পারে না। পুলিশকর্মী লাঠিটিকে তার নাগালের থেকে দূরে সরিয়ে রাখে। ক্লিপটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কনিষ্ক বিষ্ণোই, ক্যাপশন অনুযায়ী ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

আরও পড়ুন: [ ফাস্ট মুডে মজে সদ্যজাত কন্যার নাম রাখলেন ‘পকোড়া’! আজব কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া ]

ভিডিওটি ভাইরাল হতেই তাতে কয়েক লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র মন্তব্যে ভরে গিয়েছে এই ভিডিও। একজন ইউজার মন্তব্য করেছেন, “মুম্বাই পুলিশকে আন্তরিক শ্রদ্ধা।” তৃতীয় একজন লিখেছেন, “ভগবান মেয়েটিকে সব সময় খুশিতে রাখুন।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of little girls cute exchange with a police officer in mumbai is viral