scorecardresearch

বড় খবর

দিল্লির বহুতলে তোলপাড় কাণ্ড, পেখম মেলে নাচ ময়ূরের!

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি ময়ূর দিল্লির এক বহুতলের রেলিংয় বসে রয়েছে।

peacock video, viral vidro, delhi peacock video, peacock in delhi
ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি ময়ূর দিল্লির এক বহুতলের রেলিংয় বসে রয়েছে।

দিল্লির একটি বহুতলের বারান্দায় দেখা গেল একটি সুন্দর ময়ূরকে। আর তার সেই ভিডিও দেখে নেটিজেনরা অবাক হয়ে গিয়েছে। ইন্সটাগ্রামে সপ্তাখানেক আগেই এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন। ইন্সটাগ্রামে শেয়ার করা ভিডিও’র ক্যাপশনে লেখা হয়েছে-“দিল্লির মতো শহরে ময়ূর দেখতে পাওয়া এ ক বিরল দৃশ্য। প্রায় এক দশকের বেশি সময় পরে এত মনোরম মুহূর্তের সাক্ষী থাকলাম। ময়ূরটি খুবই সুন্দর”।

রাজধানী দিল্লির বিকাশপুরী এলাকায় পেখম মেলে ময়ূরের নাচ! দিল্লিতে এমনই দৃশ্যের সাক্ষী থাকলেন অনেকেই। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি ময়ূর দিল্লির এক বহুতলের রেলিংয় বসে রয়েছে। কিছু সময় বসে থাকার পরই পেখম মেলে উড়ে গিয়েছে পাশের বহুতলের বারান্দায়। আর এমনই এক বিরল দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অবাক নেটিজেনরা। দিল্লির মত শহরে কোথা থেকে ময়ূরটি এল তা ভেবেই অবেক হয়েছেন অনেকেই।

আরও পড়ুন: ষষ্ঠী’র দিনে বৌমা’র জন্য এলাহি আয়োজন, শাশুড়ির এই কাহিনী আপনাকে অনুপ্রাণিত করবেই!

দৃশ্যটিকে ‘অবিশ্বাস্য’ বলেও মন্তব্য করেছেন কেউ কেউ। অনেকেই আবার এটিকে চোখের ভুল বলেই বর্ণনা করেছেন। ইন্সটাগ্রামে এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় সাত লক্ষের বেশি ভিউ হয়েছে। অজস্র কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও। সকলেই এই সুন্দর এবং ভিডিওকে পছন্দ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of peacock flying between balconies in delhi is viral