scorecardresearch

বড় খবর

চোখের পলকে লাইনে ট্রেন! অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহিলা, দেখুন ভিডিও

আইএএস আধিকারিক অবনীশ শরণ টুইটারে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “জীবন আপনার। সিদ্ধান্ত আপনার,”

Railway,IAS Awanish Sharan,viral video,woman crossing rail track,train
চোখের পলকে লাইনে ট্রেন! অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহিলা

হামেশাই আমরা মানুষজনকে বিপজ্জনক ভাবে রেললাইন পারাপার করতে দেখি। রেলের তরফে রেললাইন পারাপার করতে নিষেধ করা সত্বেও এক শ্রেণীর মানুষ আছেন যারা সেকথা কানে তোলেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক হাড়হিম করা ভিডিও। যেখানে দেখা গিয়েছে মাঝপথে দাঁড়িয়ে রয়েছে একটি এক্সপ্রেস ট্রেন।

হঠাৎ করেই ট্রেনের উল্টো দিকের দরজা দিয়ে একদল মানুষকে তাঁদের ব্যাগপত্র নিয়ে নামতে দেখা যায়। এর মধ্যেই একজন বলে ওঠেন, ‘লাইনে ট্রেন আসছে’। এর মাঝেই বিপদকে উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়ে লাইন পারাপার করতে দেখা যায় এক মহিলাকে। কোনমতে লাইন পেরোতে সক্ষম হয়েছেন তিনি। লাইন পেরোনোর মুহূর্তেই দ্রুত গতিতে সেই লাইনের ওপর দিয়ে চলে যেতে দেখা গিয়েছে একটি এক্সপ্রেস ট্রেনকে। যা দেখে সকলেই শিউরে উঠেছেন। আর একটু উনিশ-বিশ হলেও বড়সড় বিপদ হতে পারত।

আইএএস আধিকারিক অবনীশ শরণ টুইটারে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “জীবন আপনার। সিদ্ধান্ত আপনার,”। সেই সঙ্গে মানুষজনকে এমন জীবনের ঝুঁকি নিয়ে লাইন পারাপার না করার অনুরোধও জানিয়েছেন তিনি। ভিডিও শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়।

আরও পড়ুন: [স্বপ্ন বুনতে জারি হার না মানা লড়াই, চায়ের পর নতুন ব্যবসায়ে হাবড়ার টুকটুকি!]

সকলেই মহিলার এমন আচরণের নিন্দা জানিয়েছেন। সেই সঙ্গে একজন ইউজার লিখেছেন “এত তাড়াহুড়ো কেন? নিজেদের জীবন নিয়ে খেলা উচিৎ নয়।” ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই ক্লিপটি প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। এমন বেপরোয়া আচরণের জন্য মহিলার নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video shows woman crossing railway track seconds before trains arrival