বড় খবর


লিফ্টে অশ্লীল আচরণ, দেখুন অভিযুক্তকে কীভাবে পেটালেন মহিলা

এদিকে আবার কলকাতায় সদ্য শেষ হয়েছে নারী শক্তির আরাধনা। এবার চোখের সামনেই দেখুন সেই নারী শক্তি। যৌন হেনস্থার ঘটনায় মুখের মতো জবাব দিলেন এক মহিলা।

woman-elevator-harrasment-lesson-759
মি টু-এর যোগ্য জবাব দিলেন এই মহিলারা।

ফেসবুক থেকে হোয়াটসঅ্যাপ সম্প্রতি সর্বত্রই হ্যাশ ট্যাগ মি টু নিয়ে সরগরম স্যোশাল মিডিয়া। পাশাপাশি নারী শক্তির গল্প, কথা ইত্যাদি অনেক কিছুই চোখে পড়ে ইতিউতি। এদিকে কলকাতায় সদ্য শেষ হয়েছে নারী শক্তির আরাধনা। এবার চোখের সামনেই দেখুন সেই নারী শক্তি। নিজের যৌন হেনস্থার মুখের মতো জবাব দিলেন এক মহিলা। কার্যত মি টু-র যোগ্য জবাবও বলা যেতে পারে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল সাইটে। ইতিমধ্যেই তা ছাড়িয়েছে তিন মিলিয়ন ভিউ। ভিডিওটিতে দেখা যাচ্ছে কোনও একটি লিফ্টে এক মহিলা উঠলেন তারপরই উঠলেন এক ব্যক্তি এবং সেখানেই অভব্য আচরণ শুরু করেন মহিলারটির সঙ্গে। একবার নিজেকে সামলে নিয়ে সরে যান এবং নিজের মোবাইলে ব্যস্ত হয়ে যান ওই মহিলা তবে ফের একই আচরণ করেন ব্যক্তিটি। গায়ে হাতও দেন। এবং তৎক্ষণাৎ ওই মহিলাও পাল্টা আক্রমণ করেন। রীতিমতো চড় লাথি মেরে কাবু করে দেন ওই ব্যক্তিকে। ভিডিওটি ধরা পড়েছে লিফ্টের সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন: ‘মি টু’-র জেরে এবার ‘হাউসফুল ৪’ থেকে সরলেন নানা পাটেকর

কয়েক মাস আগেই এমনতরো একটি ভিডিও ভাইরাল হয় স্যোশাল সাইটে সেখানে দেখা যায় দুই মহিলা পেটাচ্ছেন দুই ব্যক্তিকে। যদিও কেন ওই দুই ব্যক্তিকে মহিলা দুটি মারছিলেন তার কারণ জানা যায়নি। তবে এটুকু স্পষ্ট মহিলারা আর মোটেই কোনও অন্যায় দেখে চুপ থাকেন না। প্রয়োজনে সঠিক প্রতিবাদও করতে পারেন তাঁরা। কাজেই এ ক্ষেত্রে তাঁদের দুর্বল ভেবে সুযোগ নেওয়া কার্যত বোকামি বলেই মনে করছেন অনেকে।

Read full story in English

Web Title: Videos show men why they shouldnt mess with women

Next Story
নিলামে উঠল স্টিফেন হকিং-এর গবেষণাপত্র, হুইল চেয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com