বড় খবর

৬১ বছরের বৃদ্ধা ২৪-এর যুবকের প্রেমে পাগল, বিয়েই করে নিলেন দুজনে

৩১ জুলাই একটি আংটি দিয়ে চেরিলকে বিয়ের প্রস্তাব দেন নাতির বন্ধু কুরান।

৩ সেপ্টেম্বর তাঁদের চারহাত এক হয়েছে একটি সুন্দর বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়ে।

বয়সের বেড়াজালকে অতিক্রম করে ৬১ বছরের এক বৃদ্ধাকে বিয়ে করলেন বছর ২৪’এর এক যুবক। এই ঘটনার ছবি ভাইরাল হতেই শোরগোল পরেছে নেটদুনিয়ায়। কুরান ম্যাককেইন এবং চেরিল ম্যাকগ্রেগর বয়সের বিস্তর ফারাক থাকলেও মনের কোনও দুরত্ব ছিল না দু’জনের। দুজনেই তাদের ভালবাসাকে স্বীকৃতি দিতে শেষমেশ বিয়ের বন্ধনে আবদ্ধ হন। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার ঘটনা। গত ৩ সেপ্টেম্বর তাঁদের চারহাত এক হয়েছে একটি সুন্দর বিয়ের অনুষ্ঠানের মধ্য দিয়ে। একে অপরকে বিয়ে করতে পেরে বেজায় খুশি তাঁরা। তারা জানিয়েছেন “দুজনেই তারা একে অপরের প্রেমে পাগল”।  

এই দম্পতি তাদের টিকটক অ্যাকাউন্টে বিয়ের অনুষ্ঠানের ‘লাইভ’ শেয়ার করেছেন। ৬১ বছর বয়সী নববধু চেরিল বিয়ে উপলক্ষে একটি সাদা গাউন পরেছিলেন। অন্যদিকে কুরান ম্যাককেইন বিয়ের অনুষ্ঠান উপলক্ষে একটি সাদা রঙের স্যুট পরেছিলেন। বিয়ের জন্য তিনি তাঁর চুল এবং দাড়িতে রঙ করেছিলেন। বিয়ে নিয়ে বলতে গিয়ে কুরান বলেন, “আমরা বিয়ের জন্য টিকটকে লাইভ ছিলাম। টেনেসিতে আমাদের বিয়ে হয়েছিল। আমার সব বন্ধুরা সেখানে ছিল। বিয়ের মেনুর খাবারের আয়োজন খুবই ভাল ছিল”।

মাত্র ১৫ বছর বয়সে প্রথম দেখা, চেরিলকে। তিনি তখন চেরিলের এক ছেলের একটি রেস্তরাঁয় কাজ করতেন। তারপর হঠাৎ করেই বিচ্ছেদ। ২০২০ সালের নভেম্বরে আবার হঠাৎ দেখা। আর দেরি না করে গত ৩১ জুলাই একটি আংটি দিয়ে চেরিলকে বিয়ের প্রস্তাব দেন কুরান।

আরও পড়ুন মাস্ক পরতে বলায় বিমানে তুলকালাম, লজ্জার সীমা ছাড়াল মদ্যপ দম্পতি, দেখুন ভিডিও

কুরান এপ্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, “চেরিলকে বিয়ে করার অনেক কারণ রয়েছে, সে সুন্দর, মার্জিত, শক্তিশালী, মহৎ, সৎ এবং সহানুভূতিশীল। কুরান আরও বলেন, “আমি যখন তাঁকে বিয়ের প্রস্তাব দিই সে তখন অবাক হয়ে গিয়েছিল কারণ এটা তাঁর কাছে অপ্রত্যাশিত ছিল, আমি তাঁর থেকে বয়সে অনেক ছোট । উপরন্তু চেরিল বিবাহিতা ছিলেন, কিন্তু চেরিল আমার অনুভুতি বুঝতে পেরেছিল”। চেরিলের সাত সন্তানের মধ্যে তিনজন এই সম্পর্কে খুশি হয়েছেন। কুরান সম্পর্ক প্রসঙ্গে জানিয়েছেন, “আমরা সমাজের থেকে আমাদের সম্পর্ক নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছি, কিন্তু খারাপ লাগে যখন শুনি আমি তাঁকে অর্থের জন্য ব্যবহার করেছি, তবে যে যাই বলুক আমরা দুজন এই সম্পর্কে দারুণ খুশি”।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral 61year old woman marries 24 year young boy goes viral in internet

Next Story
সাজানো লাইব্রেরি পুড়িয়েছে দুষ্কৃতীরা! সংগ্রহের ১২ হাজার বই নিয়ে আবারও ঘর খুঁজছেন সইদMysuru book man, book library, Literacy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com