বিয়ের দিন খিদের চোটে এ কী কাণ্ড করলেন নতুন বউ!

খিদের জ্বালায় সেই রীতিকে থোড়াই কেয়ার নতুন বউয়ের।

প্রতীকী ছবি

আর পাঁচটি সাধারণ দিনে খিদে পেলে কোনও ভাবে সামলানো গেলেও, বিয়ের দিন সামনে অত লোভনীয় খাবার দেখে সেই খিদে চেপে রাখা খুবই মুশকিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে নতুন বউ খিদের চোটে অস্থির হয়ে যা কাণ্ড করলেন, তা দেখে সকলেরই চক্ষু চড়কগাছ। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে সেটি।

ইন্টারনেটে বিপুল সাড়া ফেলেছে এই ভিডিও। অনেকেই কমেন্টে লিখেছেন, সারাদিন না খেয়ে বিয়ের সাজগোজ করতে গিয়ে এমন কাণ্ড হওয়া খুবই স্বাভাবিক। নিমেষে তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। হিন্দু মতে বিয়ের দিন সাধারণত উপোস থাকতে হয়। বিয়ে সম্পন্ন হওয়ার পরই খাওয়ার রীতি প্রচলিত। কিন্তু খিদের জ্বালায় সেই রীতিকে থোড়াই কেয়ার নতুন বউয়ের। অনেকে বলেছেন এমন লোভনীয় খাবার চোখের সামনে দেখে এমনটা হওয়া খুবই সাধারণ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলি গয়নায় সজ্জিত হয়ে নববধূর নিজের বিয়ের আনন্দে একঝলক নেচে নিয়েই সামনে ক্যাটারিং এর লোক চকোলেট পেস্ট্রি নিয়ে আসছেন দেখেই সোজা তাঁর কাছে গিয়ে ট্রে থেকে সাজানো পেস্ট্রির মধ্য থেকে একটি চকোলেট পেস্ট্রি তুলেই দিলেন মনের সুখের এক কামড়। নববধুর সেই দৃশ্য দেখে মনে হচ্ছে, তিনি যেন পেস্ট্রিতে কামড় দিতেই সব পেয়েছির দেশে পৌঁছে গেছেন। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ৩০ হাজারেরও বেশি লাইক পড়েছে। অজস্র ভিউ হয়েছে ভিডিওটিতে।

আরও পড়ুন: বিয়ে করেই সটান রাস্তায়, তারপর নবদম্পতি যা কাণ্ড ঘটালেন, চোখ কপালে ওঠার জোগাড়

বিয়ে মানেই হই চই আড্ডা মজা জমজমাটি লোকজন নাচ-গান আরও কত কী! নিজের বিয়ের দিনে এভাবে সকলকে ফাঁকি দিয়ে পেস্ট্রি মুখে পুরে নেটদুনিয়ায় এখন রীতিমতো জনপ্রিয় এই নববধূ। অনেকেই তাকে আবার পেস্ট্রি গার্ল বলেও সম্মোধন করেছেন। তবে নতুন বউয়ের এই কাণ্ড নেটিজনদের মধ্যে মজার প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral a bride eating chocolate pastry and dancing on her special day

Next Story
রুখে দেবে অশুভ শক্তিকে! নিলামে উঠল মোঘল জমানার হীরে-পান্না খচিত চশমা
Show comments