scorecardresearch

রোবটকেও হার মানাবেন এই ধোসা বিক্রেতা, ভিডিওতে দেখুন তাঁর কীর্তি

ধোসা বিক্রেতা নাকি যন্ত্রমানব!

ধোসা বিক্রেতা নাকি যন্ত্রমানব!

আমরা সকলেই কমবেশি ধোসা খেতে ভালবাসি। রেস্তরাঁ হোক বা ফুটপাথ ধোসা অর্ডার করার পর আমাদের বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়। যদি কখনও এমন হয় যে, আপনি শুধুমাত্র কোন ধরনের ধোসা খাবেন সেটি বলবেন আর মুখ থেকে বলার সঙ্গে সঙ্গেই তা আপনাকে প্লেটে তুলে দেওয়া হবে! অবাক হলেন তো? অবাক হবেন না। এখন আপনাকে এমন একটি ভিডিও দেখাব যেখানে রোবটের মতো দ্রুত গতিতে ধোসা বানাতে দেখবেন এক বিক্রেতাকে। আজ্ঞে হ্যাঁ, মনোযোগ ও অভিজ্ঞতা থাকলে যে সেটাও সম্ভব, তাই প্রমাণ করলেন এক ধোসা বিক্রেতা।

কয়েক সেকেন্ডের মধ্যে ধোসা বানিয়ে তা ভাঁজ করে কেটে, প্লেটে তুলে দিচ্ছেন সেই ব্যাক্তি। তারপর প্লেটে এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি শেয়ার করেছেন মহিন্দ্রা গোষ্ঠীর কর্ণধার আনন্দ মহিন্দ্রা। এই ভিডিওতে তিনি লেখেন  ‘এই ব্যক্তির সামনে রোবটদেরও ধীরগতির যন্ত্রপাতি মনে হবে। ওনার এত তাড়াতাড়ি কাজ দেখেই আমি যেন ক্লান্ত হয়ে গিয়েছি। আর সেই সঙ্গে কিছুটা যেন খিদেও পেয়ে গেল।’ দেখুন ধোসা বিক্রেতার আজব কান্ড।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: আপনিও কি একবার খেতে চান চকোলেট বিরিয়ানি? তাহলে মিস করবেন না এই ভিডিও

এর আগেও সোশ্যাল মিডিয়ায় ধোসা নিয়ে আরও একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে ফ্লাইং ধোসা বানাচ্ছিলেন এক বিক্রেতা। মুম্বাইয়ের এক স্টলে নিমেষের মধ্যে ধোসা বানিয়ে অনেকটা উঁচুতে ছুঁড়ে দিচ্ছিলেন তিনি। আর তা অনেকটা ক্রিকেটের কায়দায় ক্যাচ লোফার মতো পটু হাতে থালায় লুফে নিচ্ছিলেন তাঁর সঙ্গী। দেখুন সেই ভিডিও:

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral a man makes dhosa like a robot viral on twitter