scorecardresearch

বড় খবর

আপনিও কি একবার খেতে চান চকোলেট বিরিয়ানি? তাহলে মিস করবেন না এই ভিডিও

কী ভাবছেন? একবার খেয়ে দেখবেন এই চকোলেট বিরিয়ানি!

কী ভাবছেন? একবার খেয়ে দেখবেন এই চকোলেট বিরিয়ানি!

“বিরিয়ানি” নামটা শুনলেই কেমন যেন জিভে জল এসে যায়। বিরিয়ানি খেতে ভালবাসেন না এরকম মানুষ হয়তো হাতে গুনে দু-একজনকে খুঁজে পাওয়া যাবে। কেউ কেউ এমন আছেন যাদের তিন বেলায় বিরিয়ানি খেলেও বিরিয়ানির প্রতি নেই কোন অরুচি। আলু বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, মটন বিরিয়ানির সঙ্গে রয়েছে বাম্বু বিরিয়ানি, ইলিশ বিরিয়ানির মতো বিরিয়ানির হরেক রকমভেদ! কিন্তু

কখনো কি শুনেছেন চকোলেট বিরিয়ানি? অবাক হবেন না। করাচির এক বিরিয়ানির দোকানে দেদার বিকচ্ছে এই চকোলেট বিরিয়ানি। সম্প্রতি এক ইউটিউবার তার ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন সেই বিরিয়ানির ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একপ্লেট বিরিয়ানির ওপর দিয়ে চকোলেট সস মিক্সড করে তাকে দিচ্ছেন দোকানি।

বিরিয়ানি খেয়ে সেই ইউটিউবার বেজায় খুশি। এমনকি এত দারুন স্বাদের বিরিয়ানি তৈরির জন্য শেফের হাতে তিনি চুমুও খেতে চেয়েছেন। এই ভিডিও ইতিমধ্যেই প্রায় ৩০ হাজারের কাছাকাছি ভিউয়াররা দেখেছেন।

আরও পড়ুন ‘প্রিয় বন্ধু’ সোনু সুদকে দিয়ে জন্মদিনে এ কী করালেন ফারহা খান? ভিডিও দেখে ক্ষুব্ধ ভক্তরা

লাইকের সংখ্যা খুব বেশি না হলেও এই ভিডিও উপভোগ করেছেন সকলেই। অনেকেই এই চকোলেট বিরিয়ানি একবার চেকে দেখার ইচ্ছাও প্রকাশ করেছেন। তবে বেশিরভাগ ভিউয়ার এই বিরিয়ানি পছন্দ করেননি। একজন তার কমেন্টে লিখেছেন, ‘চকোলেট বিরিয়ানি! মানে সত্যি? এরপর কোনদিন দেখব ভ্যানিলা পোলাও রান্না করা হয়েছে কোথাও’!

তবে যে যাই বলুন, এই চকোলেট বিরিয়ানি খেয়ে নিজের চ্যানেলে ভূয়সী প্রশংসা করেছেন ইউটিউবার। এবং তিনি বলেছেন এই বিরিয়ানি না খেলে নাকি জীবন বৃথা! তবে এই নতুন বিরিয়ানির স্বাদ কেমন লাগছে তার জন্য এই চকোলেট বিরিয়ানি একবার খেয়ে দেখতেই হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral new concept chocolate biriyani in karachi goes viral in internet