scorecardresearch

বড় খবর

কার্নিশ থেকে পড়ল বিড়াল, জাতীয় পতাকায় লুফে নিলেন দর্শকরা, ভাইরাল ভিডিও

একবার একহাত ফস্কে প্রায় যায় যায়! কোনওমতে নিজেকে আবারও সামলে নিয়ে ঝুলতে থাকে বিড়ালটি। রুদ্ধশ্বাস্ কাণ্ড ফুটবল মাঠে

গ্যালারির কার্নিশ বেয়ে ঝুলছে বিড়াল

কথায় আছে, বিড়ালের নাকি ৯টা জীবন। আমেরিকার একটি স্টেডিয়ামে সম্প্রতি একটি ফুটবল ম্যাচ চলাকালীন যে ঘটনা সামনে এসেছে তাতে সেই প্রবাদবাক্যেই সিলমোহর পড়ল। মায়ামির হার্ড রক স্টেডিয়ামে একটি কলেজ ফুটবল ম্যাচ চলছিল৷ তখনই দেখা যায়, একটি বিড়াল স্টেডিয়ামের গ্যালারির কার্নিশ ধরে ঝুলছে৷ আর একটু হলেই পড়ে গিয়ে একেবারে নিশ্চিত মৃত্যু৷ কিন্তু বিড়ালটি তার লড়াই জারি রেখেছে। তখন প্রাণপণ ঝুলছে কার্নিশ থেকে। একবার একহাত ফস্কে প্রায় যায় যায়! কোনওমতে নিজেকে আবারও সামলে নিয়ে ঝুলতে থাকে বিড়ালটি।

এদিকে এই ঘটনার দিকে চোখ যায় গ্যালারিতে উপস্থিত প্রায় সকল দর্শকেরই৷ বিড়ালটিকে বাঁচাতে প্রত্যেকের নজরই তখন সেদিকেই৷ বিড়ালটি সামনের দু’পা দিয়ে প্রাণপণ ঝুলে থাকার চেষ্টা করলেও শেষপর্যন্ত তা পারেনি৷ পড়ে যায় নিচে৷ গেল গেল রব উঠতে শুরু হয়! কিন্তু দেখা যায় না……। দিব্যি বেঁচে রয়েছে বিড়ালটি। আর তা দেখেই তাকে কোলে তুলে উচ্ছ্বাস মার্কিনিদের। এই ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর ভাইরাল হতেই একটি সাদাকালো বিড়ালের প্রতি সাধারণের এই ভালবাসা নজর কেড়েছে নেটিজেনদের।

তবে এমনটা যে হবে, তা আগের থেকেই আন্দাজ করতে পেরেছিলেন দর্শকরা৷ তাই বিড়ালটিকে ধরার জন্য প্রত্যেকেই প্রস্তুত ছিলেন নিচের গ্যালারিতে৷ আমেরিকার জাতীয় পতাকা অনেকে মিলেই ধরে দাঁড়িয়ে ছিলেন নিচে৷ ঠিক দমকল বাহিনীর ধাঁচেই। বিড়ালটি উপর থেক ঠিক তার উপরেই গিয়ে পড়ে৷ পরেই বাউন্স খায় বিড়ালটি। সঙ্গে সঙ্গেই ক্যাচ লোপার স্টাইলে এক ব্যক্তি বিড়ালটিকে এরপর ধরে নেন৷ প্রাণে বেঁচে যায় বিড়ালটি৷ দর্শকদের উচ্ছ্বাস তখন খেলা ভুলে তাকে নিয়েই।

আরও পড়ুন ৬১ বছরের বৃদ্ধা ২৪-এর যুবকের প্রেমে পাগল, বিয়েই করে নিলেন দুজনে

বিড়ালটি ঝুলে থাকতে দেখেই মাঠে চলা খেলা ভুলে সকলের মন পড়ে ছিল সেদিকেই৷ কীভাবে বিড়ালটিকে বাঁচানো যায়, সবাই সেটাই ভাবছিলেন ৷ কিন্তু অত উঁচুতে ঝুলে থাকা বিড়ালটিকে সেখান থেকে নামিয়ে আনা সম্ভব ছিল না৷ প্রত্যেকে তাই বিড়ালটির নিচে পড়ার অপেক্ষায় ছিলেন৷ টানটান উত্তেজনা। কখন সে নীচে পরে জন্য আগের থেকেই নিচের গ্যালারিতে আমেরিকার জাতীয় পতাকা ধরে রাখা হয়েছিল৷ বিড়ালটি নীচে পড়তেই সেটিকে কোলে নিয়ে দর্শকদের বাঁধভাঙা উচ্ছ্বাস ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট পরেছে ভিডিও জুড়েই। বিড়ালের প্রতি সাধারণ নাগরিকদের এই ভালবাসার প্রশংসা করেছে বিভিন্ন পশুপ্রেমী সংগঠন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral after tense moments onlookers break fall of cat dangling off upper deck ai miami goes viral