scorecardresearch

ফাঁকা বিমানে ‘মানিকে মাগে হিতে’র তালে নাচ, এয়ার হস্টেসের মিষ্টি ভিডিও ভাইরাল

সিংহলি ভাষার গানে মিষ্টি নাচের ভিডিও-তে মন ভুলেছে আট থেকে আশি সকলেরই।

ফাঁকা বিমানে ‘মানিকে মাগে হিতে’র তালে নাচ, এয়ার হস্টেসের মিষ্টি ভিডিও ভাইরাল
মনের সুখে দারুন স্টাইলে একা একাই নাচলেন এক বিমান সেবিকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এমন অনেক ভিডিও আছে, যেগুলি আমাদের আনন্দ দেয়। করোনাকালে ঘরবন্দি থাকাকালীন সময়ে মানুষের এখন নিত্য সময়ের সঙ্গী হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া এবং তাতে ভাইরাল হওয়া ভিডিওগুলি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বিমান সেবিকার মজার ভিডিও। যা দেখে হতবাক নেটিজেনরা। কী এমন দেখলেন ভিডিওতে?

বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং একটি গান। না কোনও বাংলা গান নয়। এমনকি আমাদের দেশের কোনও নামীদামি শিল্পীর গানও নয়। আসমুদ্রহিমাচল এখন মেতেছে শ্রীলঙ্কার সিংহলি ভাষার মিষ্টি একটি গানের সুরে। ২৮ বছর বয়সি গায়িকা ইয়োহানি ডি’ সিলভার ‘মানিকে মাগে হিতে’ এই গানটি এখনও পর্যন্ত শোনেননি, এমন নেটিজেন খুঁজে পাওয়া দুষ্কর । ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা ট্যুইটার, যেটাই খুলুন না কেন, এই গানটিই শুনতে পাবেন। গানটির মিষ্টি সুরে মন ভুলেছে আট থেকে আশি সকলেরই।

আরও পড়ুন পিপিই পরা ডাক্তারকে ভূত ভেবে এ কী কাণ্ড রোগীর, দেখুন ভিডিও

এবার সেই গানের সঙ্গেই ফাঁকা বিমানে মনের সুখে দারুণ স্টাইলে একা একাই নাচলেন এক বিমান সেবিকা। আর বিমান সেবিকার এমন কান্ড দেখে চোখ কপালে নেটিজেনদের। করোনা ভাইরাসের কারণে বিশেষ সুরক্ষা নেওয়া ইউনিফর্ম পরেই বিমানের মধ্যে নাচছেন বিমানসেবিকা। যদিও যাত্রীদের আসন রয়েছে ফাঁকা। তবে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ১ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। অনেকেই কমেন্টে বিমানসেবিকার নাচের ছন্দের ভূয়সী প্রশংসাও করেছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral airhostes dance alone in empty flight goes viral in internet