scorecardresearch

বড় খবর

ছাতা হাতে হিমশিম খেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী! ঠাট্টায় মজলেন নেটিজেনরা

কী কাণ্ডটাই না ঘটালেন বরিস জনসন!

কী কাণ্ডটাই না ঘটালেন বরিস জনসন!

ব্রিটিশ প্রধানমন্ত্রী বলে কথা! অথচ ছাতা হাতে নিয়ে কার্যত নাজেহাল হতে হল অত্যন্ত দক্ষ প্রধানমন্ত্রী বরিস জনসনকে। দক্ষতার সঙ্গেই দেশ চালান তিনি। এহেন প্রধানমন্ত্রীকে ছাতা হাতে নাজেহাল হতে হবে তা হয়তো ভাবেননি কেউই। এমন ঘটনাই ভাইরাল হলো সোশাল মিডিয়ায়।

গত বুধবার এক শহিদ পুলিশকর্মীর প্রতি শ্রদ্ধা জানাতে তৈরি একটি স্মৃতিসৌধের উন্মোচনে গিয়েছিলেন বরিস জনসন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্স চার্লসও। কিন্তু, অনুষ্ঠান চলাকালীন নামে বৃষ্টি। হাতে ছাতা নিয়েই বসে ছিলেন সবাই। ছাতা হাতে নিয়ে ছিলেন জনসনও। কিন্তু ছাতা খুলতে গেলেই ঘটে বিপত্তি। প্রবল হাওয়ায় ছাতাটি প্রায় উল্টে যায়।

তিনি ঠিক করার চেষ্টা করলেন আবারও হাওয়ার দাপটে উল্টে গেল তাঁর হাতের ছাতা। জনসনের ছাতা সামলানোর এই কীর্তি দেখে হেসে ফেলেন প্রিন্স চার্লসও। হাসির রোল ওঠে পিছনের সারিতে বসে থাকা মন্ত্রী এবং নিরাপত্তা আধিকারিকদের মধ্যেও। নিজের এই কীর্তিতে হাসি চেপে রাখতে পারেননি স্বয়ং জনসনও।

আরও পড়ুন পেনের বদলে হাতে বন্দুক, প্রধান শিক্ষককে দেখেই ভ্যাবাচ্যাকা পড়ুয়ারা

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই লক্ষ লক্ষ মানুষ কয়েক সেকেন্ডের মধ্যেই ভিডিওটি দেখে ফেলেন। ভিডিও দেখে হাসি চেপে রাখতে পারেননি কেউই। নেটিজেনদের মতে, দেশের প্রধানমন্ত্রীর ছাতা কীভাবে ব্যবহার করতে হয় তা অব্যশই জানা উচিত। অনেকে আবার এই ঘটনার সঙ্গে নিজের মিল খুঁজে পেয়ে কমেণ্টও করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral boris johnson struggles with umbrella at polic memorial