বড় খবর

বিয়ের দিন নাচতে গিয়ে এ কী কাণ্ড করলেন নবদম্পতি, দেখে চোখ কপালে নেটিজেনদের

আপনিও দেখুন এই মজার ভিডিও।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিয়ের নানান মজার ভিডিও এর আগে ভাইরাল হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে রীতিমতো হতভম্ব হয়ে গেছে নেটপাড়ার বাসিন্দারা। বিয়ের দিনটা সকলের জীবনেই স্পেশাল একটা দিন। এই দিনের জন্য নানা রকম প্ল্যানিং করা থাকে অনেক আগে থেকেই, কোন পোশাক পরা হবে, বিয়ে বাড়ি কীভাবে সাজানো হবে, নতুন বউয়ের কাছে সবকিছু কীভাবে আকর্ষণীয় করে তোলা যায়, তার জন্য কোনও খামতি রাখতে চান না বর। এক্ষেত্রেও তেমনটাই ঘটেছে। আর তা করতে গিয়েই ঘটে গেল চুড়ান্ত বিপত্তি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে একসঙ্গে বর-বউ নাচ করছেন। তাঁদের এই নাচ উপভোগ করছেন, বিয়ের অনুষ্ঠানে আগত সকল অতিথিবৃন্দ। নাচতে নাচতে হঠাৎ করেই দেখা গেল নতুন বউ বরের পিঠে উঠে পড়েন। আর তাতেই ঘটে যায় চরম বিপত্তি। টাল সামলাতে না পেরে নতুন বউকে নিয়ে সটাং মাটিতে পরে যান বর। যা দেখে সকলেই অবাক। আপনিও দেখুন এই মজার ভিডিও।

এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই বর-বউয়ের এই কাণ্ড দেখে হাসির রোল উঠতে শুরু হয়। ইতিমধ্যেই প্রায় ২৫ লক্ষ ভিউ হয়েছে ভাইরাল হওয়া এই ভিডিওতে। অনেকেই বর-বউয়ের এই কাণ্ডে দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন। কেউ কেউ আবার তাদের কমেন্টে উল্লেখ করেছেন, “এখনই বউয়ের ভার সামলাতে না পারলে গোটা জীবন কীভাবে বউয়ের ভার সামলাবেন বর”। তবে মাটিতে পরে গেলেও বর এবং নতুন বউ কারওরই সেভাবে গুরুতর চোট লাগেনি।

আরও পড়ুন: বিয়ে করেই সটান রাস্তায়, তারপর নবদম্পতি যা কাণ্ড ঘটালেন, চোখ কপালে ওঠার জোগাড়

বিয়ে মানেই হই চই আড্ডা মজা জমজমাটি লোকজন নাচ-গান আরও কত কী! তবে নিজের বিয়ের দিনে বউকে নিয়ে নাচতে গিয়ে এমন বিপত্তি ঘটায় বেকায়দায় পরেছেন স্বয়ং বর বাবাজিও। এমনটা যে ঘটতে পারে তা হয়তো কখনও ভাবতেও পারেননি তিনি। তবে পড়ে গিয়েও নিজেকে সামলে নিয়েছেন নতুন বউ। উঠেই এমন এক হাবভাব করলেন যেন পরে যাওয়াটাও নাচেরই একটা অংশ। ভাইরাল হওয়া এই ভিডিওতে ৫৬ হাজারের বেশি লাইক পড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bride and groom both fell ti the ground while dancing video viral

Next Story
‘জানে মেরি জানেমন’ গানের তালে সৌরভের নাচ, মন জয় করল নেটিজেনদেরSaurav Ganguly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com