scorecardresearch

বড় খবর

বিয়ের পোশাকে দিব্যি পুশ আপ কনের! ভিডিও দেখে চোখ কপালে উঠবে

ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা-চোলি, গয়নায় বিয়ের সাজে সজ্জিত হয়ে কনে পুশ-আপ দিচ্ছেন।

বিয়ের পোশাকে দিব্যি পুশ আপ কনের! ভিডিও দেখে চোখ কপালে উঠবে
বিয়ের পোশাকে দিব্যি পুশ আপ কনের! ভিডিও দেখে চোখ কপালে উঠবে

নেটদুনিয়ার সৌজন্যে অনেক মজাদার ভিডিও আমরা দেখে থাকি। সেই সব ভিডিও আমাদের শুধুমাত্র যে আনন্দ দেয় তাই নয়, মনে সৃষ্টি করে নানা কৌতূহলের। তেমনই এক ভিডিও এবার নেট মাধ্যমে শেয়ার হয়েছে। যা দেখে রীতিমতো তাজ্জব সকলেই। কী সেই ভিডিও? ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা-চোলি, গয়নায় বিয়ের সাজে সজ্জিত হয়ে কনে পুশ-আপ দিচ্ছেন। এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই সকলের একটাই প্রশ্ন! হচ্ছেটা কী? সেটা বুঝতেই সময় লেগে যায় নেটিজেনদের। প্রথমে হয়তো অনেকেই ভেবেছিলেন হবু বর কে বাগে আনার জন্য আগে ভাগেই শরীর চর্চার পাঠ সেরে রাখতে চাইছেন কনে। কিন্তু কিছুক্ষণ পর সকলের সে ভুল ভাঙে।

সকলের কাছে বিষয়টি পরিষ্কার হয় তার ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢোকার পর। আদতে তিনি একজন ফিটনেস ট্রেনার। তাঁর নাম অ্যনা অরোরা। তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে রয়েছে ফিটনেসের অসংখ্য ভিডিও। তার মধ্যেই একটি রয়েছে বিয়ের পোশাকেই। আসলে তিনি বোঝাতে চেয়েছেন তার ফিটনেস লেভেল এমনই, যে লেহেঙ্গা-চোলি পরে কনেরা ঠিকমতো সামলাতে পারেন না নিজেদের। তিনি সেটা পরেই অনায়াসেই পুশ-আপ করছেন।

আরও পড়ুন হবু বউয়ের সঙ্গে সকলের সামনেই এ কী করলেন বর? ভিডিও দেখে চোখ কপালে উঠবে

এই ভিডিও তিনি করেছেন তার ফিটনেস লেভেল বোঝানোর জন্যই। ভিডিওটিতে প্রায় সাড়ে পাঁচ লাখ ভিউ হয়েছে। অনেকেই তার এই কান্ড দেখে তাজ্জব হয়ে যান। অনেকে আবার তার এই ফিটনেসের প্রশংসা করেছে

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral bride in heavy lehenga does push ups goes viral in internet