scorecardresearch

হবু বউয়ের সঙ্গে সকলের সামনেই এ কী করলেন বর? ভিডিও দেখে চোখ কপালে উঠবে

বিয়ের দিন বরের কাণ্ড দেখে নিন্দায় নেটিজেনরা!

প্রতীকী ছবি

মিষ্টি সেভাবে পছন্দ নয় কনের। তাই তিনি মিষ্টি খেতে চাননি। আর তাতেই ঘটল বিপত্তি! মিষ্টি খেতে না চাওয়ায় বর চটে লাল! চুলের মুঠি ধরে হবু স্ত্রী’র মুখে মিষ্টি ঠুসে দিল বর। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়েছে। বরের এহেন আচরণে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ে করতে আসার পর বরকে মিষ্টিমুখ করাচ্ছেন কনে। তাঁকে দেখেই বোঝা যাচ্ছে যে রীতিমতো লজ্জা পাচ্ছেন। মুখ তুলেও সেভাবে চাইছিলেন না বরের দিকে। আর তারই মধ্যে কনেকে মিষ্টি খাওয়াতে যান বর। লজ্জায় মুখ ঘুরিয়ে নেন কনে। তাতেই বেজায় চটে যান বর বাবাজি। চুলের মুঠি ধরে কনের মুখে মিষ্টি ঠুসে দেয় সে। স্পষ্টতই বোঝা যাচ্ছিল যে কনে মুখ খুলতেই চাইছিলেন না।

আরো পড়ুন বিয়ের দিন এ কী করলেন হবু বউ? ভিডিও দেখেই চোখ কপালে নেটিজেনদের!

হবু স্ত্রী’র মুখে মিষ্টি পুরো ঠুসে তবেই চুলের মুঠি ছাড়েন বর। আশ্চর্যজনকভাবে বরের পাশে এক মহিলা দাঁড়িয়েছিলেন। তিনি সম্ভবত উপভোগ করছিলেন এই মুহূর্ত। তিনি অবশ্য কোন প্রতিবাদ করেননি। অন্য কেউও সেখানে আসেননি্। বরের ভাবভঙ্গি দেখে মনে হচ্ছিল যেন যুদ্ধ জয় করেছে।

এই ভিডিও ভাইরাল হতেই নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। হবু স্ত্রীর সঙ্গে এহেন আচরণ মেনে নিতে পারছেন না কেউই। অনেকেই কমেন্টে লেখেন, “এখনই যদি বরের এই আচরণ হয়,কি করে তাঁর সঙ্গে গোটা জীবন কাটাবেন মেয়েটি”? অনেকে আবার বরকে ‘অভদ্র’ বলেও কমেন্ট করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral what the groom did with his future wife on his weeding day