বড় খবর

বিয়ের দিন এ কী করলেন হবু বউ? ভিডিও দেখেই চোখ কপালে নেটিজেনদের!

বিয়ের দিন কী কাণ্ড করলেন কনে!

প্রতীকী ছবি

বিয়ের মরসুমে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বিয়ে নিয়ে বেশ মজার মজার ভিডিও আমাদের সামনে হাজির হয়। বিয়ে নিয়ে সকলের মনেই একটা আলাদা স্বপ্ন থাকে। কিভাবে বিয়ের অনুষ্ঠানকে একটু আলাদা ভাবে সকলের কাছে স্পেশাল করে তোলা যায় তার জন্য। থাকে হাজারো প্লানিং! আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তা আমাদের কাছে পৌঁছে যায় নিমেষেই। বিয়ের দিনে কী ড্রেস পরব, বিয়ে বাড়ি কোথায়? কীভাবে সাজানো হবে বিয়েবাড়ির চারিদিক! কী মেনু হবে, আত্মীয়-পরিজনরা কখন কারা আসবেন? কী কী গয়না কেনা হবে, মিনিট থেকে সেকেন্ডের হিসেব নিয়ে উত্তেজনা থাকে সকলের।

নিয়ম অনুযায়ী বর কনের বাড়িতে আসেন বিয়ে করতে, বিয়ে করে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে ফিরে যান। তারপরের দিন রিসেপশন। বর্তমান সময়ে দাঁড়িয়ে সকলেই ভাবেন এই বিশেষ দিনটিকে কীভাবে আরও ভাল করে তোলা যায়। তার জন্য থাকে বহুদিনের প্চারপাশ! এবং সঠিক সময়ের অপেক্ষা। বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রি-ওয়েডিং ফটোশুট থেকে শুরু করে, পেশাদারি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা দিয়ে বিয়ের অনুষ্ঠান পরিচালনা খামতি থাকে না কোনও কিছুতেই।

আরো পড়ুন কনের আজব ইচ্ছা দেখেই তাজ্জব সকলে! ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজাদার ভিডিও। weddingz.in নামে এক বিবাহ সম্বন্ধীয় সাইটে আপলোড করা হয়েছে এই মজাদার ভিডিও, যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। আর তার পরই এক মজাদার ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে লেহেঙ্গা-চোলি সাজে সজ্জিত হয়ে কনে নিজের হাতেই তার হবু বরকে সাজিয়ে দিচ্ছেন পরম যত্নে। শেরওয়ানি কোর্ট পরিয়ে দেওয়া থেকে মেকআপ কিট থেকে বরকে নিজে হাতেই মেকআপ বাদ যায়নি কোনওটাই। বর এ-কাজে কনেকে পুরপুরি সাহায্য করছেন। ভিডিওর শেষে দেখা যাচ্ছে কনে তার হবু বরকে গয়নাও পরিয়ে দিচ্ছেন। ভিডিওর ক্যপশনে লেখা “Find yourself a bride that dresses you up with so much love and aplomb! Here’s to this stunning couple”। হবু বউয়ের হাত থেকে এভাবে বিয়ের দিন সাজা এমন সৌভাগ্য খুব কমজনেরই হয়ে থাকে।

এই ভিডিও শেয়ার হতেই তা খুব দ্রুত ভাইরাল হয়। লক্ষ লক্ষ ভিউয়ার এতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। প্রচুর মানুষ কমেন্টও করেছেন। ভিডিওতে অগুনিত লাইক পরেছে। অনেকে কমেন্টে লেখেন, “এমন সৌভাগ্যবান পুরুষ খুব কম দেখা যায়, যাকে বিয়েতে হবু বউ নিজের হাতে সাজিয়ে দেন”। অনেকে আবার লেখেন “বিয়ের আগেই প্রেমের কেমিস্ট্রি জমে উঠেছে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bride is ready to make up her would be husband goes viral in internet

Next Story
অঝোরে কেঁদে চলেছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী! কিন্তু কেন? জানতে দেখুন সেই ভিডিও!Basavraj Bommai
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com