বড় খবর

বিয়ের আসরে বর আসতেই Flying Kiss! কনের কাণ্ড দেখে তোলপাড় নেটদুনিয়া

হবু বরকে বিয়ের আগেই চুমু ছুঁড়ে দিচ্ছেন কনে! এমন দৃশ্য দেখে চোখ কপালে নেটিজেনদের।

বর আসরে আসতেই উড়ন্ত চুমু হবু স্ত্রী’র, কনের কান্ডে তোলপাড় নেটদুনিয়ায়!

‘উইটি ওয়েডিং’ ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে সম্প্রতি বিয়ের এক মজার বিয়ের ভিডিও শেয়ার করা হয়েছে। শেয়ার হতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বর আসতেই দোতলা বারান্দা থেকে সকলের সামনেই ‘উড়ন্ত চুমু’ ছুঁড়ছেন হবু স্ত্রী। আর স্ত্রীর ‘উড়ন্ত চুমুতে’ বিদ্ধ স্বামীর ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। এমনিতেই বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও আপলোড হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। তবে হবু বরকে বিয়ের আগেই চুমু ছুঁড়ে দিচ্ছেন কনে! এমন দৃশ্য দেখে চোখ কপালে নেটিজেনদের।

পছন্দের মানুষের সঙ্গে চার হাত এক করার দিন সব বর-কনের জন্যই এটি বিশেষ দিন। অনেকেই জীবনের এই অন্যতম বিশেষ মুহূর্তের জন্য অপেক্ষা করে থাকে। তাই বলে বরকে সকলের সামনে ‘উড়ন্ত চুমু’? পরিবার আত্মীয়, বন্ধু-বান্ধবদের সামনেই বর বিয়েবাড়িতে প্রবেশ করা মাত্রই দেদার চুমু ছুঁড়তে থাকেন হবু বউ। এদিকে সকলের সামনে ‘চুমু পাগল’ বউয়ের চুমুর দাপটে বরের তখন মুখ লুকানোর মতো অবস্থা।   

ভিডিওতে দেখা যাচ্ছে বরের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন হবু বউ। বর ঘোড়ায় চড়ে বর যাত্রীদের নিয়ে সদ্য প্রবেশ করেছেন বিয়েবাড়িতে। তখনও ঘরে প্রবেশ করতে পারেননি হবু বর। তার আগেই হবু বউয়ের ‘উড়ন্ত চুমু’ ঝড়ে নাজেহাল অবস্থা বর বাবাজির।

আরও পড়ুন: সবুর সইল না কনের! বিয়ের দিন গাড়ি চালিয়ে নিজেই গেলেন বর আনতে

ভিডিওটি ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে ১৮ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই নতুন বউয়ের চুমু দেওয়ার ভিডিও দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেছেন। অনেকে আবার তাঁদের কমেন্টে লিখেছেন, ‘পছন্দের মানুষের সঙ্গে যখন শুভ পরিণয়ের সেই মুহূর্ত আসে তখন ‘চুমুটা নিজে থেকেই উড়ে আসে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral bride showers flying kisses at groom before weeding goes viral in internet

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com