বড় খবর

বিয়ের আসর নাকি কবাডির ময়দান? সংশয়ে নেটদুনিয়া!

এই ভিডিও দেখে বোঝার উপায় নেই কী হচ্ছে? মালাবদল নাকি কবাডি খেলা!

প্রতীকী ছবি

বিয়ে নিয়ে হামেশাই মজার নানা রকম ভিডিও আপলোড হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি টুইটারে আপলোড করা হয়েছে একটি বিয়ের ভিডিও। এই ভিডিও দেখে বোঝার উপায় নেই কী হচ্ছে? মালাবদল নাকি কবাডি খেলা!

বিয়ের অনুষ্ঠানে সেজেগুজে হাজির বর কনে। রয়েছেন নিমন্ত্রিত অতিথিরাও। অনুষ্ঠান প্রায় শেষের দিকে, এবার মালা বদলের পালা। কনের হাত থেকে মালা পরলেন বর। এবার পালা কনেকে মালা পরানোর। বর যেই মালা পরাতে যাবেন কনেকে, তখনই ঘটল বিপত্তি। মালা পরানোর সময় মাথা সরিয়ে নিল কনে, প্রথমটায় হতবম্ভ হয়ে যায় বর বাবাজি। দ্বিতীয় বারের চেষ্টাতেও ব্যর্থ হয় বর। এরপরই শুরু হয় ‘কবাডি’ খেলা।

বর কনের বসার জায়গাকে কেন্দ্র করে গোল করে ঘুরছে কনে, পিছনে বর। উদ্দেশ্য হবু বউকে মালা পরানো। এই কাণ্ড ভিডিও করে টইটারে আপলোড করেন অনুষ্ঠানে হাজির একজন। শেষমেশ কনের এক বান্ধবীকে আসরে নামতে হয়। তিনি কনেকে ধরে রাখে নএবং সেই সুযোগে মালা পরান বর।

আরও পড়ুন বিয়ের পোশাকে দিব্যি পুশ আপ কনের! ভিডিও দেখে চোখ কপালে উঠবে

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তা ভাইরাল হয়, প্রায় ১৬ হাজার মানুষ এর মধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন। বিয়ের পিঁড়িতে হবু বরকে এভাবে ‘ঘোল’ খাওয়ানো নিয়ে অনেকে কমেন্টও করেছেন। কেউ আবার কমেন্টে বলেছেন এটি মালাবদলের অনুষ্ঠান নাকি কবাডির ময়দান, তা এই ভিডিও দেখে বোঝার জো নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral confusing people by seeing this marrige event goes viral in internet

Next Story
জ্যান্ত সাপ চিবিয়ে খাচ্ছেন যুবক, গা ঘিন ঘিন করে উঠবে ভিডিও দেখলে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com