বড় খবর

বাড়ির উঠোনে ওটা কী? দেখেই চোখ কপালে গৃহস্থের!

মূর্তিমান ঝামেলা ঘুরে বেড়াচ্ছে বাড়ির উঠোনে!

বাড়ির উঠানে কুমির দেখেই চোখ কপালে সকলের!

বর্ষার মরসুমে বাড়ির ভিতরে সাপ ব্যাঙ ঢুকে পড়া প্রায় স্বাভাবিক বিষয়। তাই বলে বাড়ির লনে চলে বেড়াবে ৮ ফুটের লম্বা কুমির! এমন কিছু ঘটনা যে ঘটতে পারে তা হয়ত বাড়ির লোকজন কখনও ভাবেননি। কিন্তু বাস্তবে যা হল তা দেখে চক্ষু চড়কগাছ গৃহস্থের। বর্ষায় কোনও ভাবে বাড়ির ভিতরে ঢুকে পড়েছে এক কুমির। তার তাণ্ডবে বাড়ির লোকের তখন ত্রাহি ত্রাহি রব। সম্প্রতি নেটদুনিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে সকলের।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের সোওয়াই মাধোপুরা জেলায়। প্রবল বৃষ্টির কারণে বাড়ির পাশে থাকা এক জলাশয় থেকে বিশাল এই কুমিরটি বাড়িতে ঢুকে যায় বলে অনুমান। বাড়ির লনে কুমির দেখে বাড়ির লোকজন চিৎকার করে ওঠেন। তাদের চিৎকার শুনে পড়শিরা এগিয়ে আসেন। খবর দেওয়া হয় বন বিভাগকে। খবর পেয়ে বন বিভাগের লোকজন ছুটে আসেন।

৮ ফুট লম্বা কুমিরকে বাগে আনতে কালঘাম ছুটে যায় তাঁদের। প্রায় ঘন্টা দুইয়ের চেষ্টায় কুমির বাগে আসে। এর পর কুমিরটিকে উদ্ধার করে লোকালয় থেকে দূরে জলাশয়ে ছেড়ে আসা হয়।

আরও পড়ুন রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুমির! দেখে পিলে চমকে গেল বাসিন্দাদের

এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই তা ভাইরাল হয়। প্রচুর সংখ্যক মানুষ ইতিমধ্যেই ভিডিওটি দেখেন। অনেকে কমেন্ট বক্সে লেখেন, “ধন্যবাদ ভগবান, বাড়ির লোকেদের সুরক্ষিত রাখার জন্য”। অনেকে আবার লেখেন, “এযেন কোন যুদ্ধ জয়ের দৃশ্য”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral crocodile entered in a house in rajasthan goes viral in internet

Next Story
ঠাকুমা নাতির নাচ মন ছুঁয়ে গেল নেটিজেনদের!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com