বড় খবর

উড়ালপুল থেকে আত্মহত্যার চেষ্টা, ব্যক্তির প্রাণ বাঁচিয়ে ‘হিরো’ পুলিশ, দেখুন ভিডিও

উড়ালপুল থেকে মরণঝাঁপ দিতে তৈরি ব্যক্তি, পুলিশের নজর পড়তেই দ্রুত ছুটে আসে তারা! কী হল তারপর………

দিল্লি পুলিশ। ফাইল ছবি

আবারও ত্রাতা সেই পুলিশ! দিল্লি পুলিশের তৎপরতায় প্রাণ বাঁচল মাঝবয়সী এক ব্যক্তির। রবিবার অ্যান্ড্রিউড গঞ্জের কাছে একটি উড়ালপুল থেকে লাফ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করতে যাচ্ছিলেন ওই ব্যক্তি। সেই সময় টহলরত দিল্লি পুলিশের কর্মীরা ওই ব্যক্তির প্রাণ বাঁচান। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। আর ভাইরাল হতেই দিল্লি পুলিশকে কুর্নিশ জানিয়েছে নেটিজেনরা।

পুলিশ সূত্রে খবর, ‘১২ সেপ্টেম্বর সন্ধে ৬টা নাগাদ পুলিশ স্টেশন এলাকার মধ্যে টহলরত কর্মীরা খবর পান অ্যান্ড্রিউ গঞ্জ উড়ালপুল থেকে এক ব্যক্তি লাফ দেওয়ার চেষ্টা করছেন। স্টেশনের এসএইচও কোটলা মুবারক পুরের কাছে এই খবর আসে’। খবর পাওয়ার পরই এক দল পুলিশকর্মী ঘটনাস্থলে পৌঁছে যান। সেখানে গিয়ে দেখা যায় উড়ালপুলের রেলিংয়ের উপর উঠে এক ব্যক্তি নীচে লাফ দেওয়ার চেষ্টা করছেন। ওই ব্যক্তি চিৎকার করে বলছিলেন, ‘আমি আর বাঁচতে চাই না’।

এরপরই ওই ব্যক্তিকে প্রাণে বাঁচাতে তৎপর হয় পুলিশ। দ্রুত নীচের রাস্তায় জাল বিছিয়ে দেয় এবং সেখানে একাধিক কর্মীকে নিয়োগ করা হয়। পুলিশ ওই ব্যক্তিকে বুঝিয়ে শেষ পর্যন্ত তাঁকে সেখান থেকে নামিয়ে আনতে সক্ষম হয়।

আরও পড়ুন: মদ্যপ অবস্থায় এ কী করলেন যুবতী! কাণ্ড দেখে চোখ কপালে নেটিজেনদের

পুলিশের তরফ থেকে জানান হয়েছে ওই ব্যক্তির নাম জগত সিং বিস্ত। তিনি উত্তরাখণ্ডের আলমোরার বাসিন্দা। দিল্লির হজ খাস এলাকায় তিনি বর্তমানে রয়েছেন। ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিল্লি পুলিশ আরও জানিয়েছে, “সম্ভবত মানসিক হতাশা থেকে ওই ব্যক্তি এই পথ বেছে নিয়েছেন”, তবে সব দিক খোলা রেখেই তদন্ত চালাচ্ছে পুলিশ।

এই গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ব্যাপক সাড়া ফেলে এই ভিডিও। ইতিমধ্যেই প্রচুর সংখ্যক মানুষ এই ভিডিওটি দেখেছেন। সকলেই দিল্লি পুলিশের বিচক্ষণতার তারিফ করেছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral delhi police rescue a man goes viral in internet

Next Story
কার্নিশ থেকে পড়ল বিড়াল, জাতীয় পতাকায় লুফে নিলেন দর্শকরা, ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com