বড় খবর

ফ্যান্টা দিয়ে অমলেট! বাড়িতে ট্রাই করবেন না কি? রইল ভিডিও

এই ভিডিও ইন্ডিয়া ইট ম্যানিয়া শেয়ার করতেই তা ভাইরাল হয়।

সুরাতের একটি স্টলে দেদার বিকোচ্ছে এই ফ্যান্টা অমলেট!

ফ্যান্টা অমলেট! নামটা শুনেই অবাক হলেন? অবাক হবেন না! সুরাতের একটি স্টলে দেদার বিকোচ্ছে এই ফ্যান্টা অমলেট! মাত্র ২৫০ টাকা পকেট থেকে বের করলেই আপনি পেয়ে যাবেন এই স্পেশাল ফ্যান্টা অমলেট! ইন্ডিয়া ইট ম্যানিয়া নামে একটি ইউটিউব চ্যানেল ফ্যান্টা ওমলেটের রেসিপি শেয়ার করতেই ভাইরাল হয়ে পড়ে।

ডিম ভুজিয়া, ডবল ডিম অমলেট, ডিমের পোচ আমরা সকলেই খেয়েছি। তা বলে ফ্যান্টা অমলেট! রেসিপিটা কিন্তু খুব সোজা। তাওয়াতে তেল দিয়ে নর্মাল ডিম অমলেটের মতো ডিম ফাটিয়ে ভাল করে ভুজিয়ার মতো করে নিন। আর তারপর তার উপর দিয়ে ফ্যান্টা ফিয়ে মিক্সড করে নিন। ব্যস খুব সহজেই রেডি হয়ে যাবে আপনার ফ্যান্টা অমলেট।

শুধুমাত্র ফ্যান্টা অমলেট নয়, সুরাতের এই স্টলে রয়েছে লিমকা অমলেট, কোক অমলেট, স্প্রাইট অমলেট! মেনু চাট দেখে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। প্রিপারেশন মোটামুটি একই সুধু ফ্লেবার আলাদা। তবে এই স্টলে ফ্যান্টা অমলেটের জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে দাম নিয়ে বিস্তর ক্ষোভ ক্রেতাদের মনে। তাও চেখে দেখার কোনও খামতি নেই এই ফ্যান্টা অমলেট।

আরও পড়ুন ‘প্রিয় বন্ধু’ সোনু সুদকে দিয়ে জন্মদিনে এ কী করালেন ফারহা খান? ভিডিও দেখে ক্ষুব্ধ ভক্তরা

এই ভিডিও ইন্ডিয়া ইট ম্যানিয়া শেয়ার করতেই তা ভাইরাল হয়। অনেকেই ফ্যান্টা অমলেট একবার খেয়ে দেখার ইচ্ছা প্রকাশ করে কমেন্ট করেছেন। তবে নেটিজেনরা এই রেসিপি দেখে ভুরু কুঁচকেছেন। অনেকে এই ধরনের রেসিপি দেখে ক্ষোভ প্রকাশ করে কমেন্টও করেছেন। কেউ আবার ফ্যান্টা এবং অমলেট আলাদা ভাবে খাওয়ার পরামর্শ দিয়েছেন। তবে যে যাই বলুন, আপনি যদি একবার চেকে দেখতে চান ফ্যান্টা অমলেট তার জন্য সুরাতে আসার প্রয়োজন নেই, বাড়িতে বসেই একবার ট্রাই করে দেখতে পারেন নতুন এই রেসিপি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral fanta omlet sell in surat goes viral in internet

Next Story
অলিম্পিকের আসরে তেরঙ্গার প্রতি অনন্য সম্মান, দেশবাসীর মন জিতলেন ‘সোনার ছেলে’ নীরজ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com