বড় খবর

নিজের বিয়েতে নেচে আসর মাতালেন বর, ভিডিও দেখলে কোমর দোলাতে মন চাইবে

নিজস্ব স্টাইলে জাস্টিন টিম্বারলেকের জনপ্রিয় গান ‘Can’t stop the feeling’-এর সঙ্গে ধামাকাদার পারফরম্যান্সে মন জয় করলেন সকলের।

বরের নাচ দেখে বাকরুদ্ধ নেটিজেনরা

বিয়ে মানেই তাতে নাচ-গান, হইহুল্লোড়ে একেবারে তিন-চারদিনের জমজমাটি আমেজ। বিশেষ করে বিয়ে করতে যাওয়ার সময় বেশিরভাগ বিয়েতেই বরযাত্রীরা নানা বাদ্যযন্ত্র বাজিয়ে নাচানাচি করেন। সঙ্গ দেন নতুন বরও। বন্ধু ও পরিবারের লোকেদের সঙ্গে জমিয়ে নাচ হয়। কেউ ঘোড়ার উপরে বসেই নাচেন, কেউ আবার গাড়ি-ঘোড়া থেকে নেমে রাস্তায় নেমেই পরিবার-বন্ধুদের সঙ্গে পা মেলান। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাণ্ড বেশ খানিকটা আলাদা। কারণ যে বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে সেখানে দেখা যাচ্ছে হবু বরকে সুপারহিট ফর্মে নাচতে। তাঁর নাচ দেখে খানিক পরে সঙ্গ দেন তার সঙ্গে বিয়েতে হাজির বন্ধুবান্ধবরাও।

আর এখন যে বিয়ের ভিডিওর কথা বলা হচ্ছে তা কোনও ভারতীয় বিয়ে নয়। সুদূর ব্রাজিলের বিয়ের এক ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। এ কোনও সাধারণ বিয়ে নয়। ব্রাজিলের জনপ্রিয় ড্যান্স আর্টিস্ট গুস্তাভো দুরসো আলেকসোর বিয়ের আসর বলা কথা সেখানে একটা ধামাকা নাচের পারফরম্যান্স হবে না তা কি হয়?

আরও পড়ুন: রাস্তার মাঝে জেব্রা ক্রসিংয়ে উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল হতেই বিপাকে মডেল

আলেকসো নিজেই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দুরন্ত নাচের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “বিবাহে আমার প্রবেশ”। গুস্তাভো দুরসো আলেকসোর বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন তাঁর সমগ্র ড্যান্স টিম মেম্বাররা। আলেকসো তাঁর বিয়ের দিন দুটি ক্লিপ শেয়ার করেছেন। প্রথম ক্লিপে দেখা যায় তাঁকে করিডরের দিকে হেঁটে আসতে। হটাৎ করেই প্রেক্ষাপট বদল! সাদা স্যুট পরে দারুণ লুকে নিজস্ব স্টাইলে জাস্টিন টিম্বারলেকের জনপ্রিয় গান ‘Can’t stop the feeling’-এর সঙ্গে ধামাকাদার পারফরম্যান্সে মন জয় করলেন সকলের। শুরুটা হতেই তার সঙ্গে নাচে সঙ্গ দেন টিমের বাকি মেম্বাররাও। জমে ওঠে বিয়ের আসর। উপস্থিত অতিথিরাও তাঁর এই নাচ উপভোগ করেন। অনেকেই তাঁদের ফোনে নাচের এই ভিডিও রেকর্ডও করেন।

নাচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিমেষেই তা জনপ্রিয় হয়ে ওঠে। তার নাচের স্টাইল বাকরুদ্ধ করে দেয় নেটিজেনদের। এর পর থেকে অনেক সেলেব থেকে সাধারণ মানুষ তাঁর জনপ্রিয় নাচের ভিডিওটি পুনরায় শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। আপনিও মিস করবেন না এই ভিডিও। ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে ভিডিওটি। প্রচুর লাইক এবং অজস্র কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral groom dance moves at his weeding leave netizens floored

Next Story
করোনা টিকায় ‘না’, যুবককে জোর করে ভ্যাকসিন দেওয়ার ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com