scorecardresearch

বড় খবর

রীতি ভেঙে সাত পাকে ঘুরে নববধূর পায়ে মাথা ঠেকালেন স্বামী, ভাইরাল ভিডিও

সকলের সামনেই রীতি ভেঙে নববধুর পায়ে হাত দিয়ে প্রণাম করলেন স্বামী। দেখে তো সকলেই হাঁ।

রীতি ভেঙে সাত পাকে ঘুরে স্ত্রীর পায়ে মাথা ঠেকালেন স্বামী

হিন্দু বিবাহে সাত পাক ঘোরার পরে স্বামীর পা ছুঁয়ে প্রণাম করার রীতি বহু প্রাচীন সময় থেকে চলে আসছে। বর্তমান সমাজে আধুনিকতার ছোঁয়া লাগায়, সেই রীতি অনেকটাই ফিকে হয়েছে। কিন্তু এখনও এমন অনেক গোঁড়া বা পুরনো সংস্কারে আছন্ন পরিবার রয়েছে, যেখানে এই রীতি পালন করা হয়। যারা এই ধরনের রীতি থেকে বেরিয়ে আসতে পেরেছেন, সেই সব পরিবারের সন্তানরা নারী-পুরুষে যে কোনও ভেদাভেদ নেই আজকের সমাজে, তা নানাভাবে দেখানোর চেষ্টা করছেন সমাজকে। ঠিক যেমন ঘটেছে এই দম্পতির ক্ষেত্রে। সেই সব ভেঙে বেরোতে এখনকার সমজে এমন অনেক কিছুই হচ্ছে, যা নজির সৃষ্টিকারী। একই সঙ্গে এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের কাছে মজার প্রতিক্রিয়া সৃষ্টি করেছে এই ভিডিও।

এমনটাই ঘটিয়েছেন এক নবদম্পতি। লাল বেনারসি, গয়নায় সেজে কনে। সামনে এক গাল হাসি নিয়ে দাঁড়িয়ে বর। আশেপাশে বর-কনের বাড়ির আত্মীয়স্বজন, হাসি মজায় মেতে রয়েছেন। এমন সময় ‘কাহানি মে টুইস্ট’। সকলের সামনেই রীতি ভেঙে নববধুর পায়ে হাত দিয়ে প্রণাম করলে স্বামী। দেখে তো সকলেই হাঁ।

আরও পড়ুন: রাস্তার মাঝে জেব্রা ক্রসিংয়ে উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল হতেই বিপাকে মডেল

বিয়ে বাড়ি মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। নানা বিয়ে বাড়িতে নানা ধরনের ঘটনা ঘটে। বলা ভাল, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়। তেমনই ফের বিয়ে বাড়ির এক আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, সদ্য সাত পাকে বাঁধা পড়ার পরে একটি মন্দিরে গিয়েছেন দু’জনে। সঙ্গে বাড়ির অন্যান্য সদস্যরাও রয়েছে। এমন সময়ে মন্দির থেকে বেরিয়ে স্বামীর পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান স্ত্রী। কিন্তু স্বামী সেই প্রণাম নেননি। বরং তিনিই মাথা ঝুকিয়ে পায়ে হাত দিয়ে শ্রদ্ধা ভরে প্রণাম জানিয়েছেন স্ত্রীকে। স্বামীর কীর্তিতে এতটাই হতবাক হয়েছেন স্ত্রী, যে তিনি আঁতকে উঠে লাফ দেন।

স্বামী-স্ত্রীর এই মুহূর্তটি ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক তাঁদের মধ্যে থাকা কোনও একজন। মুহূর্তের মধ্যে তা ভাইরাল (Viral Video) হয়ে যায়। স্বামীর এমন ব্যবহারে খুশি নেটিজেনরা। অনেকেই বলেছেন, স্ত্রীর পাশাপাশি স্বামীরও স্ত্রীকে সম্মান হওয়া উচিত। ভিডিওর কমেন্ট ভরে উঠেছে নানা মজার প্রতিক্রিয়ায়। ভাইরাল হতেই ইতিমধ্যেই এই ভিডিওটি ৪০ লক্ষ বার ভিউ হয়েছে। এই ভিডিও নেটিজেনদের আবেগপ্রবণ করে তুলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral husband turned his head at the feet of his wife