বিয়ে করলেন ‘রাইস কুকারকে’, সামলাতে না পেরে হল ডিভোর্সও!

যুবকের এই কান্ডে তাজ্জব নেটিজেনরা!

রান্নায় পারদর্শী গৃহিণী পেতে ‘রাইস কুকারকেই’ বিয়ে করলেন খইরুল

জীবনসঙ্গিনী খোঁজার জন্য এক অদ্ভুত রকমের চাহিদা ছিল, এক যুবকের। ভাতও রান্না করে দেবে, আবার কথায় কথায় ঝগড়াও করবে না কিন্তু এমন জীবন সঙ্গিনীর সন্ধান না পেয়ে অবশেষে ‘রাইস কুকারকেই’ বেছে নিলেন তিনি, পাত্রী হিসাবে। এমন পাত্রীর কথা শুনে রীতিমত তাজ্জব নেটিজেনরা। রীতিমতো বরের পোশাক পরে, মালা গলায় সাক্ষী রেখে বিয়ে করলেন রাইস কুকারকে। তাকে কনের বেশেও সাজালেন। ডেকে আনলেন ম্যারেজ রেডিস্ট্রারকে। যাবতীয় নিয়মরীতি মেনে বিয়েও সেরে নিলেন ওই যুবক। ফটো সেশনেও কোন খামতি রাখননি সেই যুবক। কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ঘোমটা পরানো কুকার হাতে দাঁড়িয়ে রয়েছেন। আর একটা ছবিতে ‘নববধূ’ কুকারকে চুম্বন করতে দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে কয়েক জনকে সাক্ষী রেখে বিয়ের সইসাবুদ করছেন। নেটমাধ্যমে এই ছবি ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে গিয়েছে। কেউ কটাক্ষ করেছেন তো কেউ আবার নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু কাহানী মে টুইস্ট! এত ঘটা করে বিয়ের আয়োজন সবই ভেস্তে যায় বিয়ের চারদিনের মাথাতেই। বিয়ের চারদিনের মাথায় হত বিচ্ছেদ।

ইন্দোনেশিয়ার সেই যুবকের নাম খইরুল। তার এই দাম্পত্য জীবন বেশি দিন সুখের হয়নি। এই কাহিনিতে একটা বিরহও রয়েছে। বিয়ের চার দিন পরই ‘নববধূ’র সঙ্গে বিচ্ছেদ হয় খইরুলের। সেই বিচ্ছেদের খবর নিজেই ঘোষণা করেছেন তিনি। যে কারণের জন্য কুকারকে বিয়ে করেছিলেন খইরুল, এ বার তাঁর গলায় ধরা পড়ল অন্য সুর।

আরো পড়ুন: রাস্তায় যুবকের ‘ডেঞ্জারাস’ নাচ, মুগ্ধ নেটিজেনরা

খুইরুলের দাবি, ভাত রান্না করতে পারলেও অন্য কোনও খাবার তৈরি করতে পারে না তাঁর ‘স্ত্রী’! আর সে কারণেই তাকে নিজের জীবন থেকে বিচ্ছেদ করেছেন। আর এই অবাক করা ঘটনার খবর ভাইরাল হতেই শোরগোল পরে যায় নেটমাধ্যেম। অনেকেই এই বিষয়কে মেনে নিতে পারেননি। অনেকে আবার যুবকের এই অদ্ভুত আচরণের জন্য নিন্দাও করেছেন। যাই হোক, এই ছবি ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। লাইক এবং কমেন্টের বন্যা ছবি ঘিরে। আপাতত সোশ্যাল সাইটে তার বিয়ে এবং বিয়েকে নিয়ে তার এই টিপ্পনীতে নানা রকম মিম তৈরি হচ্ছে। একটি স্থানীয় নিউজ ওয়েবসাইটের খবর অনুযায়ী ইন্দোনেশিয়ার ১ জন পরিচিত ব্যক্তিত্ব, তিনি তার নিজের পছন্দের মনোরঞ্জনের জন্য এই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন। আলমের এই ফেসবুক পোস্টে ১ হাজার লাইক এবং শেয়ার ইতিমধ্যেই হয়ে গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral indonesian man marries rice cooker divorce it days later goes viral in internet

Next Story
গান্ধিজয়ন্তীতে লেহ’তে উড়ল বিশ্বের বৃহত্তম ‘খাদি তেরঙ্গা’, দেখুন সেই গর্বের ভিডিও