বড় খবর

পোষ্যের প্রভুভক্তির অনন্য নিদর্শন, নিজে জখম হয়েও মালকিনকে বাঁচাল সারমেয়!

অসম যুদ্ধে জয়ী ছোট্ট সারমেয়।

ছোট্ট সারমেয়র সাহসে মুগ্ধ নেটিজেনরা

বিশালাকার কায়োটির সঙ্গে অসম লড়াই ছোট্ট মেসির (সারমেয়), প্রাণে বাঁচলেন মালকিন। পোষ্যের প্রভুভক্তির অনেক ভিডিও এর আগে নেটমাধ্যমে ভাইরাল হয়েছে, কিন্তু এই ভিডিও ভাইরাল হতেই ছোট্ট মেসির (সারমেয়) সাহসিকতার জন্য তাকে কুর্নিশ জানিয়েছেন অজস্র নেটাগরিকরা।

মেসির বয়স মেরেকেটে বছর দুই। ছোট্ট মেসি সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছে তার মালকিনের সঙ্গে। ফাঁকা রাস্তায় হঠাৎ করে একটি কায়োটি (উত্তর আমেরিকার নেকড়ে প্রজাতির প্রাণী) তাদের আক্রমণ করে। মূলত উত্তর আমেরিকায় দেখা মেলে নেকড়ে জাতীয় এই প্রাণীর।

আরও পড়ুন মেট্রোয় যাত্রীর আসনে বাঁদর! আজব সওয়ারিকে দেখে তাজ্জব সবাই

আসুন দেখেনি ভাইরাল হওয়া সেই ভিডিও

মালকিন ‘লিলি’ তখন প্রাণভয়ে দৌড়াচ্ছেন, চিৎকার করছেন সাহায্যের জন্য। কিন্তু নির্জন রাস্তায় তার সেই অর্তিতে সাড়া দেওয়ার মতো কেউ ছিলনা। মালকিনকে বাঁচাতে আসরে নামে ছোট্ট মেসি। তার থেকে কয়েকগুণ বড় আকারের কায়োটির সঙ্গে রীতিমতো ধস্তাধস্তিতে জড়িয়ে পরে ছোট্ট মেসি। শেষমেষ মেসির অকুতোভয় স্বভাবের কাছে হার মানে বিশালাকার কায়োটি। এদিকে লিলি ততক্ষনে আশ্রয় নিয়েছে এক প্রতিবেশীর বাড়িতে। পরে লিলি দেখে অসমযুদ্ধে ঘায়েল হয়েছে ছোট্ট মেসি। তার পায়ে ঘাড়ে চোটের দাগ স্পষ্ট। কায়োটি থাবা বসিয়েছে মেসির ঘাড়ে, গলায়। তাতেই বেশ ছোট লাগে মেসির। সমগ্র ঘটনাটি স্থানীয় একটি বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পরে।

এই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হতেই অসংখ্য মানুষ ছোট্ট মেসির সাহসের প্রশংসায় পঞ্চমুখ। মালকিনকে বাঁচাতে নিজের জীবন ঝুঁকি নিয়ে ছোট্ট পোষ্যের এহেন সাহসিকতা নজর কেড়েছে নেটাগরিকদের। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। জানা যায় ছোট্ট মেসিকে ভর্তি হতে হয় হাসপাতালে। চিকিৎসার পরে সে এখন অনেকটাই সুস্থ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little dog fight against koyote to protect her master goes viral in internet

Next Story
বিয়ের পোশাকে দিব্যি পুশ আপ কনের! ভিডিও দেখে চোখ কপালে উঠবে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com